৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    প্রভিডেন্স স্টেডিয়ামের আউটফিল্ড এখনো ভেজা ম্যাচ শুরু হকে বিলম্ব

    স্পোর্টস ডেস্ক : তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি বৃষ্টির কারনে এখনো টস হয়নি।যার কারণে নির্ধারিত সময় সন্ধ্যা সাড়ে সাতটায়  ম্যাচ মাঠে গড়ায়নি। রাতের ও সকালের বৃষ্টিতে গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামের আউটফিল্ড এখনো ভেজা। বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে দুই দলের মাঠে নামার কথা ছিল। কিন্তু এখনও টস অনুষ্ঠিত হয়নি।

    বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রথম ওয়ানডেতে গায়ানায় মাঠে নামার কথা বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের। টস হওয়ার কথা ৩০ মিনিট আগে। কিন্তু প্রভিডেন্স স্টেডিয়ামের আউটফিল্ড ভেজা থাকায় টস হতে বিলম্ব হচ্ছে। ৭টায় আউটফিল্ড ঘুরে দেখেছেন আম্পায়াররা। এরপর টস পিছিয়ে দেন।

    আগের রাতের টানা বৃষ্টিতে মাঠ এখনো ভেজা। গায়ানায় বৃষ্টি নিত্যনৈমত্তিক ঘটনা। গতকাল দিনেও বৃষ্টি হয়েছিল। বৃষ্টিতে বাংলাদেশ দলের অনুশীলন পণ্ডও হয়। মাঠ খেলার মতো উপযোগী হলেই আম্পায়াররা টসের সময় নির্ধারণ করবেন।

    ওয়ানডে ক্রিকেটে বাংলাদেশ বেশ প্রতাপশালী। নিজেদের দিনে তারা যে কাউকেই হারিয়ে দিতে পারে। আর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের জয়রথ তো চলছেই। শেষ ৮ ওয়ানডের একটিও জিততে পারেনি ক্যারিবিয়ানরা। ১০টির ভেতরে জয় মাত্র ১টি। এই সিরিজে বাংলাদেশ ফেবারিট।প্রথম জয়ের খোঁজে বাংলাদেশ

    টেস্ট ও টি-টোয়েন্টির  কোনটিতে জয়ের দেখা পায়নি বাংলাদেশ।  ওয়ানডে সিরিজ খেলতে মাঠে নামছে বাংলাদেশ। সফরে কোনো ফরম্যাটেই এখনো জয় পায়নি বাংলাদেশ। পঞ্চাশ ওভারের ক্রিকেট বাংলাদেশের ক্রিকেটারদের সবচেয়ে পছন্দের ও স্বাচ্ছন্দ্যের ফরম্যাট। এই ফরম্যাটে বেশ আত্মবিশ্বাস নিয়ে খেলতে পারে বাংলাদেশ। তাইতো সফরের শেষটা ভালো করতে মুখিয়ে অতিথিরা। গায়ানায় প্রথম জয়ের খোঁজে মাঠে নামবে তামিম অ্যান্ড কোং।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর