২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    মালয়েশিয়ার বিপক্ষে বাংলাদেশ নারী ফুটবল দলের সিরিজ জয়

    দুই ম্যাচ আন্তর্জাতিক প্রীতি ফুটবলের শেষ ম্যাচে মালয়েশিয়ার বিপক্ষে গোল শুন্য ড্র করেও সিরিজ জিতেছে বাংলাদেশ নারী ফুটবল দল।    বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে বাংলাদেশ আগের একাদশ নিযে নামালেও মালয়েশিয়া ৫টি পরিবর্তন নিয়ে মাঠে নামে।

    তাদের কৌশলই ছিল কোনোভাবে গোল হজম করবে না। কৌশলে তারা সফলও হয়েছে। আক্রমন আর পাল্টা আক্রমে খেলা রোমাঞ্চকর হলেও কোন দলই জালের দেখা পায়নি।ম্যাচের শেষের দিকে বাংলাদেশের এক ফুটবলারের ট্যাকেলে মালয়েশিয়ান ফুটবলার ব্যথা পান।

    এতে দুই দলের খেলোয়াড়দের মধ্যে খানিকটা তর্কাতর্কি হয়। যোগ করা সময় ছিল ৬ মিনিট। চতুর্থ মিনিটে কর্নার থেকে জটলার মধ্যে গোলের সুযোগ সৃষ্টি হয়েছিল। বাংলাদেশ ফিনিশিং দুর্বলতায় পারেনি। এই ম্যাচে ১৮ কর্নার পেয়েও সাবিনারা গোল করতে পারেননি।  ফলে শেষ ম্যাচটি গোল শুন্য ড্র হয়। আগের ম্যাচে বাংলাদেশ মালয়েশিয়াকে ৬-০ গোলে হারিয়েছিল। এরফলে ১-০ সিরিজ জয় পেলো লাল-সবুজরা।

    এদিকে, ফিফা আন্তর্জাতিক প্রীতি ফুটবল সিরিজে মালয়েশিয়ার বিপক্ষে সিরিজ জয়ী বাংলাদেশ নারী ফুটবল দলকে আন্তরিক শুভেচছা ও অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। এক অভিনন্দন বার্তায় প্রতিমন্ত্রী বাংলাদেশ নারী ফুটবল দলের সকল খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক অভিনন্দন জানান।
    যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের এ মাহেন্দ্রক্ষণে কমলাপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত ফিফা আন্তর্জাতিক প্রীতি ফুটবল সিরিজে  মালয়েশিয়ার বিপক্ষে বাংলাদেশ নারী ফুটবল দল দারুণ জয় পেয়েছে। নারী ফুটবলারদের এ সাফল্য পদ্মা সেতু উদ্বোধনের আনন্দকে আরো বাড়িয়ে দিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী কয়েকদিন পূর্বে গনভবনে আমাদের নারী ফুটবলারদের সংবর্ধনা প্রদান করেছেন। মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া এ সংবর্ধনার কারনে নারী ফুটবলাররা অত্যন্ত উজ্জ্বীবিত ও গৌরবান্বিত বোধ করেছে। আজকের এ পারফরম্যান্স সেটাই প্রমান করেছে । আমি ক্রীড়া অন্তঃপ্রান মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর