১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    সাকিব-সোহানে লড়ছে বাংলাদেশ

    অ্যান্টিগা টেস্টের তৃতীয় দিনে সাকিব আল হাসান আর নুরুল হাসান সোহানের ব্যাটে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইনিংস ব্যবধানের হার থেকে রক্ষা পেয়ে লিডও নিযেছে। লাঞ্চ বিরতির আগে ৬ উইকেটে ১১৫ রান হারানো দলের হাল ধরেন সাকিব ও সোহান। তখনো ৪৭ রানে পিছিয়ে ছিলো টাইগাররা। শেষ পর্যন্ত সব শঙ্কা কাটিয়ে ইনিংস ব্যবধানের হার থেকে রক্ষা পেয়েছে। এখন বেশি লিডের আশায় ব্যাট করে যাচ্ছে বাংলাদেশ।

    অ্যান্টিগার স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে দুই  উইকেটে ৫০ রান নিয়ে ব্যাট করতে নামে মাহমুদুল হাসান জয়  ও নাজমুল হোসেন শান্ত। শুরুটা ভাল হয়নি মুমিনুল বাহিনীর। দলীয় খাতায় ১৪ রান যোগ করেই সাজঘরে ফেরেন শান্ত। অধিনায়ক নেমে রানের খাতা  খুলে চার রান করে সাজঘরে যায়।দলীয় একশ রানে লিটন দাস আউট হলে চাপে পড়ে বাংলাদেশ।আট রানের জন্য ক্যারিয়ারের তৃতীয় হাফ সেঞ্চুরি না করেই ফেরেন জয়। লাঞ্চ বিরতিতে যাওয়ার আগে ৬ উইকেটে ১১৫ রান সংগ্রহ করে টাইগাররা।

    টস হেরে ব্যাট করতে নেমে প্রথমে ইনিংসে ১০৩ রানে অল আউট হয় সাকিব বাহিনী।  জবাবে ব্যাট করতে নেমে ২৬৫ রান করে  ওয়েস্ট ইন্ডিজ। তবে প্রথম ইনিংসে মাত্র ১০৩ রানে গুটিয়ে যাওয়ায় স্বাগতিকরা পেয়ে যায় ১৬২ রানের বড় লিড।

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর