২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    মৌসুমী-সানির ২৭ বছরের সংসার ভাঙার গুঞ্জন এর সমাপ্তি

    চিত্রনায়িকা মৌসুমীকে হয়রানি করেছে জায়েদ খান এমন  অভিযোগে চড় মারেন স্বামী  ওমর সানি। এর প্রেক্ষিতে  পিস্তল বের করে তাকে গুলি করে হত্যার হুমকি দেন জায়েদ। তবে এসব অভিযোগ অস্বীকার করে জায়েদ খানের পক্ষ নেন মৌসুমী এক অডিও বার্তায় । গত কয়েকদিন ধরে বেশ উত্তাল সিনেমাপাড়ায় এ ঘটনা নিয়ে।

    গত ১৩ জুন সানির অভিযোগের বিপক্ষে গিয়ে মৌসুমী সংবাদমাধ্যমে অডিও বার্তা দেন। সেখানে ওমর সানির সব অভিযোগ অস্বীকার করে জায়েদের পক্ষে কথা বলেন চিত্রনায়িকা মৌসুমী। সানি-মৌসুমীর পুত্র ফারদিন এরপর গণমাধ্যমে মুখ খুলেন। সে বলে  তার বাবার অভিযোগ সত্য এবং  জায়েদ খান তার মাকে হয়রানি করেন। তাদের ব্যবসার মধ্যেও ঝামেলা করেন জায়েদ খান।

    তবে আবারও এক হলেন সানি-মৌসুমী এসব বিতর্ক ও আলোচনা ভুলে । তাদের ২৭ বছরের সংসার ভাঙার যে গুঞ্জন উঠেছিল জায়েদ ইস্যুতে তা এখানেই সমাপ্তি ঘটছে। বৃহস্পতিবার  রাতে ওমর সানি তার ফেসবুকে একটি ছবি পোস্ট করেন,।  সানি-মৌসুমীকে  এক টেবিলে মুখোমুখি বসে খাবার খেতে দেখা যায় । সানি ছবির ক্যাপশনে লেখেন, ‘সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।’

    এই ছবিটি পোস্ট হতেই  ভাইরাল হয়ে যায়। সানি-মৌসুমীর ভক্তরা তাদের অভিনন্দন জানান।

    ১০ জুন ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে জায়েদ খানের বিরুদ্ধে পিস্তল ঠেকিয়ে গুলি করার হুমকির অভিযোগ তোলেন সানি। তিনি এ নিয়ে অভিযোগও করেন শিল্পী সমিতিতে । ওই অভিযোগে গুলি করার হুমকি, স্ত্রী মৌসুমীকে নানাভাবে হয়রানির বিষয়ও তুলে ধরেন । তবে এটা মিথ্যা খবর বরল অভিযোগের বিষয় পুরোটা অস্বীকার করেন জায়েদ । এর পরদিনই সংবাদমাধ্যমে অডিও বার্তা দিয়ে  মৌসুমী জানান  জায়েদ খানের কোনো দোষ নেই ।

    মাহফুজা ১৭

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর