১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    পটুয়াখালীতে কিশোর গ্যাংয়ের হামলায় দুই পুলিশ সদস্য আহত, আটক-২

    পটুয়াখালী প্রতিনিধি :পটুয়াখালীতে কিশোর গ্যাং বাদল বাহিনীর সদস্যদের হামলায় সাদা পোশাকধারী দুই পুলিশ সদস্য আহত হয়েছে। বৃহস্পতিবার রাতে শহরের নিউমার্কেট প্রবেশ পথ গোল চত্বর এলাকায় এ  ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যদ্বয় হচ্ছেন মাসুম (২৬) ও জুরান (২৫)। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাপ্পি ও হাসান নামে দুইজনকে আটক করা হয়েছে। মামলা  প্রক্রিয়াধীন রয়েছে।

    আহত পুলিশ সদস্য মাসুম জানান, তারা দুই পুলিশ সদস্য পটুয়াখালী পুলিশ লাইনে কর্মরত রয়েছেন। জুরান আগে থেকে নিউমার্কেটের এবি কম্পিউটার সেন্টারে প্রশিক্ষণ নিতো। তিনি (মাসুম) ভর্তি হওয়ার জন্য ওই সেন্টারে দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে নিউমার্কেটের প্রবেশপথ সংলগ্ন সিড়ি দিয়ে দোতালায় ওঠার সময় সাইড দেয়া নিয়ে বাদল নামে এক তরুনের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাদলের নেতৃত্বে ৫/১৫ জনের কিশোর গ্যাংয়ের সদস্য তাদের উপর (দুই পুলিশ সদস্য) চড়াও হয় এবং কিলঘুষি মেরে আহত করে এবং তাঁর (মাসুমের) মাথায় রক্তাক্তখম হয়। জুরানও আহত হয়। তারা বিষয়টি তাদের উর্ধ্ব্তন কর্তৃপক্ষকে অবগত করেন।

    নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যবসায়ী জানান, নিউমার্কেট পিডিএসএ মাঠসংলগ্ন এলাকার বাদল ওরফে নাতি বাদল দীর্ঘদিন যাবৎ  নিউ মার্কেট প্রবেশ পথে বসে মেয়েদের নানা উত্তক্ত করে আসছে। প্রভাবশালীদের ছত্রছায়া থাকার কারণে তাদের ভয়ে ব্যবসায়ী ও স্থানীয়রা কোন প্রতিবাদ করতে সাহস পেতেন না।

    এ ব্যাপারে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ  (ওসি) মো. মনিরুজ্জামান জানান,  মাসুম ও জুরান নামের ওই দুই পুলিশ সদস্য বিকেলে সাদা পোশাকে নিউমার্কেটের একটি কম্পিউটার সেন্টারে কাজে যাচ্ছিল। মার্কেটের প্রবেশপথ সংলগ্ন সিড়ি দিয়ে দোতালায় ওঠার সময় সাইড দেয়া নিয়ে বাদল নামে এক তরুনের সঙ্গে কাটাকাটি হয়। এক পর্যায়ে বাদলের নেতৃত্বে ৫/৬ জনের কিশোর গ্যাং সদস্য ওই দুই পুলিশ সদস্যের উপর চড়াও হয় এবং কিল ঘুষি মেরে আহত করে।  খবর পেয়ে পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহসহ সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। আহত দুই পুলিশ সদস্যকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাপ্পি ও হাসান নামে দুইজনকে আটক করা হয়েছে। মামলা  প্রক্রিয়াধীন রয়েছে। নিউ মার্কেটের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও তদন্ত করে দোষীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর