১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ইতালির বিপক্ষে আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা

    স্পোর্টস ডেস্ক: কোপা আমেরিকাজয়ী আর্জেন্টিনা ও ইউরোজয়ী ইতালি মুখোমুখি হবে ১ জুন। ম্যাচের ভেন্যু লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়াম। দুই দলের এই লড়াইয়ের নাম দেওয়া হয়েছে ‘লা ফিনালিসিমা’। সেই ম্যাচের জন্য আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা করেছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি।গতকাল শুক্রবার (২০ মে) ২৯ সদস্যের এই দল ঘোষণা করে সংস্থাটি।

    এর আগে ঘোষিত ৩৫ সদস্যের প্রাথমিক দল থেকে ছয় ফুটবলারের জায়গা হয়নি চূড়ান্ত তালিকায়।তারা হলেন- লিয়ান্দ্রো পারেদেস, লুকাস ওকাম্পাস, এমিলিয়ানো বুয়েন্দিয়া, লুকাস আলারিও, নিকোলাস ডমিঙ্গুয়েজ, লুকাস মার্টিনেজ।

    অপরদিকে দলে ঠিকই জায়গা করে নিয়েছেন পাওলো দিবালা। আর যে ডিফেন্ডারকে নিয়ে ইতালি ও আর্জেন্টিনার টানাটানি, সেই মার্কো সেনেসিও আছেন ২৯ সদস্যের এই দলে।

    ফাইনালের জন্য আর্জেন্টিনার ২৯ সদস্যের দল-

    গোলরক্ষক: এমিলিয়ানো মার্টিনেজ (অ্যাস্টন ভিলা), হুয়ান মুসো (আটালান্টা), জেরোনিমো রুলি (ভিয়ারিয়াল), ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট)

    ডিফেন্ডার: গঞ্জালো মন্টিয়েল (সেভিয়া), নাহুয়েল মলিনা (উদিনেস), হুয়ান ফয়েথ (ভিয়ারিয়াল), ক্রিস্টিয়ান রোমেরো (টটেনহ্যাম), মার্কোস সেনেসি (ফিয়েনুর্দ), জার্মান পেজেল্লা (রিয়াল বেটিস), লিসান্দ্রো মার্টিনেজ (আয়াক্স), নিকোলাস ট্যাগলিয়াফিকো (আয়াক্স), নিকোলাস ওটামেন্ডি (বেনফিকা), নেহুয়েন পেরেজ (উদিনেস), মার্কোস আকুনা (সেভিয়া)।

    মিডফিল্ডার: গুইদো রদ্রিগেজ (রিয়াল বেটিস), আলেক্সিস ম্যাক অ্যালিস্টার (ব্রাইটন), রদ্রিগো ডি পল (অ্যাতলেতিকো মাদ্রিদ), এজিকুয়েল প্যালাসিওস (বেয়ার লেভারকুসেন), জিওভান্নি লো সেলসো (ভিয়ারিয়াল)।

    ফরোয়ার্ড: লিওনেল মেসি (পিএসজি), আলেহান্দ্র পাপু গোমেজ (সেভিয়া), নিকোলাস গঞ্জালেজ (ফিওরেন্টিনা), অ্যাঞ্জেল ডি মারিয়া (পিএসজি), অ্যাঞ্জেল কোরেয়া (অ্যাতলেতিকো মাদ্রিদ), পাওলো দিবালা (জুভেন্টাস), হুয়াকিন কোরেয়া (ইন্টার মিলান), জুলিয়ান আলভারেজ (রিভার প্লেট), লতারো মার্টিনেজ (ইন্টার মিলান)।

    আলোচিত খবর/এসএইচ

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর