৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    অভিজ্ঞতার কোন দাম নেই-মুশি (ভিডিওসহ)

    জাতীয় দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম আক্ষেপ করে বলেছেন বাংলাদেশে অভিজ্ঞতার কোন দাম নেই। চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিনে সেঞ্চুরি করার পর র সাংবাদিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

    টি-টোয়েন্টিতে থেকে আপাতত অবসরে যাওয়ার চিন্তা ভাবনা নেই বলেও জানান মুশফিক। বাংলাদেশের হয়ে যতগুলো ম্যাচ খেলা যায়  তার সবটুকু কাজে লাগাতে চান মুশি।

     

    এক প্রশ্নের জবাবে মুশফিক বলেন, চাওয়া-পাওয়ার তো তেমন কিছু নেই সত্যি বলতে। আমার মনে হয় বাংলাদেশে অভিজ্ঞতার কোনো দাম নেই। সেখানে আমি মনে করি ১৭ বছর যে খেলেছি, আলহামদুলিল্লাহ। এতটুকু যে আসতে পেরেছি, এটা আমার কাছে অনেক বড় ব্যাপার। সামনে আল্লাহ যতটুকু রেখেছেন, উনি লিখেই রেখেছেন। ইনশাআল্লাহ এতটুকু যেন ভালো মতো খেলতে পারি।

    চলতি মাসের শুরুর দিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, মাহমুদউল্লাহ রিয়াদ টেস্ট থেকে সরে এসেছে। তামিম টি-টোয়েন্টি খেলছে না। মুশফিক এখনও খেলছে, আমি নিশ্চিত ওর সিদ্ধান্তও জানা যাবে। ও নিশ্চয়ই চিন্তাভাবনা করছে। আমরা চাই না আমাদের খেলোয়াড়রা মন খারাপ করুক। তারা হাসিমুখে খেলুক। নিজেরা সিদ্ধান্ত নিক। যত তাড়াতাড়ি তারা নিজেদের সিদ্ধান্ত নিতে পারবে ততো ভালো। যদি সিদ্ধান্ত না নেয় তো একটা সময় আমাদেরকেই সিদ্ধান্ত নিতে হবে।

    বিসিবি সভাপতির এ কথার খোঁচা দিয়েছেন মুশফিকুর রহিমের স্ত্রী জান্নাতুল মন্ডি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন।

    বৃহস্পতিবার মুশফিকের সেঞ্চুরি উদযাপনের কিছু পরেই সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেন মুশফিকের স্ত্রী। সেঞ্চুরির উদযাপন আর ৫০০০ রানের মাইলফলক ছোঁয়ার ছবি দুটোর ক্যাপশনে মন্ডি লেখেন, ‘আমরা হাসিমুখেই বিদায় নেবো ইনশাআল্লাহ।’

    তিনি আরও লেখেন, ‘তবে আপনাদের রিপ্লেসমেন্ট আছে তো? সেদিকেও একটু নজর দিলে বাংলাদেশের ক্রিকেটের উন্নয়ন হতো! জবাবে খোঁচা দিয়ে মুশফিকের স্ত্রী আজকের পোস্ট দিয়েছেন বলে মনে করা হচ্ছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর