১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ঝড়বৃষ্টির সময় সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্যসহ ৩ জন নিহত

    দিনাজপুরের বিরলে ঝড়বৃষ্টির সময় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক ইউপি সদস্যসহ ৩ মোটরসাইকেল আরোহী । এই দুর্ঘটনা রোববার (১৫ মে) দিবাগত রাত ১২টার সময় বিরল-বোচাগঞ্জ সড়কের মঙ্গলপুর ইউনিয়নের রঘুনাথপুর চেয়ারম্যান মোড়ে ঘটে।

    নিহতরা হলেন- বোচাগঞ্জ উপজেলার ৪নং আটগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার রাকিবুল ইসলাম (৪২), ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার বনগা গ্রামের মো. ওসমান গণির ছেলে সাদবিন ওসমান (২২) ও একই উপজেলার মিস্ত্রিপাড়া গ্রামের নুহেদ আলমের ছেলে নোয়াজিম আলম (১৬)।

    জানা যায়, তারা তিনজন মিলে দুটি মোটরসাইকেলে রাত ১২টার সময় বিরল থেকে বোচাগঞ্জের দিকে যাচ্ছিলেন। এ সময় ঝড়বৃষ্টি শুরু হয়। ঝড়বৃষ্টি থেকে বাঁচতে দ্রুত গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন তারা।

    এ সময় দুটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে তারা মোটরসাইকেল নিয়ে রাস্তায় পড়ে যান। ওই সময় অজ্ঞাত একটি ট্রাক তাদেরকে পিষ্ট করে চলে যায়। এতে তারা তিনজনই ঘটনাস্থলেই মারা যান।

    ঝড় থামার পর স্থানীয়রা তাদের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে মরদেহ উদ্ধার করে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

    বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর