১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    হায়দরাবাদ রশিদ খান কাছেই হেরে গেলো

    বুধবার রাতে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলতে নামেন গুজরাট টাইটান্স। ম্যাচে রশিদ খান ৪ ওভারে ৪৫ রান দিয়ে উইকেটশূন্য থাকেন । হায়দরাবাদের ব্যাটসম্যানরা রশিদ খান ছাড়াও লোকি ফার্গুসনকে পিটিয়ে তুলোধুনে করে । তাতে ৬ উইকেট হারিয়ে ১৯৫ রানের লড়াকু সংগ্রহ পায় অরেঞ্জ আর্মিরা।

    বল হাতে মার খাওয়া রশিদ খানই কিনা  ব্যাট হাতে ঠিক এভাবে ঝড় তুলবেন। সাত নম্বরে মাঠে নেমে আফগান এই অলরাউন্ডার মাত্র ১১টি বল মোকাবিলা করেন। তার মধ্যে চারটিকে ছক্কায় পরিণত করেন। ১১ বলে তার অপরাজিত ৩১ রানের ইনিংস ও রাহুল তেওয়াটিয়ার ২১ বলে করা অপরাজিত ৪০ রানের ইনিংসে ভর করে শেষ বলে জয় পায় গুজরাট টাইটান্স।

    শেষ ওভারে জয়ের জন্য গুজরাটের প্রয়োজন ছিল ২২ রান। রাহুলের ১ ছক্কা ও রশিদের ৩ ছক্কায় সেই রান তুলে ফেলে গুজরাট। ষষ্ঠ উইকেটে রাহুল ও রশিদ ২৪ বলে তোলেন ৫৯ রান। তাতে রোমাঞ্চকর এক জয় পায় গুজরাট।

    রাহুল ও রশিদের আগে ঋদ্ধিমান সাহা ৩৮ বলে ৬৮ রান করেন। বল হাতে গুজরাটের ৫টি উইকেটই নেন উমরান মালিক। তিনি ৪ ওভারে ২৫ রান দিয়ে উইকেটগুলো শিকার করেন।

    তার আগে হায়দরাবাদের ইনিংসে অভিষেক শর্মা ৪২ বলে ৬ চার ও ৩ ছক্কায় ৬৫, এইডেন মার্করাম ৪০ বলে ২ চার ও ৩ ছক্কায় ৫৬ রান করেন। ৬ বলে ৩ ছক্কায় অপরাজিত ২৫ রান করেন শশাঙ্ক সিং। তাতে ৬ উইকেট হারিয়ে ১৯৫ রানের সংগ্রহ পায় হায়দরাবাদ।

    বল হাতে গুজরাটের মোহাম্মদ শামি ৪ ওভারে ৩৯ রান দিয়ে ৩টি উইকেট নেন। হেরেও ম্যাচসেরা হন হায়দরাবাদের উমরান মালিক।

    এই জয়ে ৮ ম্যাচের ৭টিই জিতে ১৪ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে গুজরাট। ৮ ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে রাজস্থান রয়্যালস আছে দ্বিতীয় স্থানে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর