১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট রংপুর, কুমিল্লা ও পঞ্চগড়ে ফাইনাল সম্পন্ন

    প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটে রংপুর জেলার চ্যাম্পিয়ন হয়েছে শিশু নিকেতন স্কুল। ফাইনালে দলটি রবার্টসনগঞ্জ স্কুলকে ৫৮ রানে হারিয়েছে। কুমিল্লায় কুমিল্লা হাই স্কুল ও পঞ্চগড়ে কালেক্টরেট আদর্শ শিক্ষা নিকেতন চ্যাম্পিয়ন হয়েছে।

    রংপুরে শিশু নিকেতন প্রথমে ব্যাট করে ৩৫ ওভারে ৯৯ রানে অলআউট হয়। শুভ সর্বোচ্চ ২০ রান করেন। সালমান ও ফারহান দুটি করে উইকেট নিয়েছেন। জবাবে রাকিবুল রেশাদের বোলিং তোপে ৪১ রানে অলআউট হয় রবার্টসনগঞ্জ স্কুল। আকাশ সর্বোচ্চ ২০ রান করেন। রেশাদ ১১ রানে ৫ উইকেট নিয়েছেন। ম্যাচ সেরা হয়েছেন রাকিবুল রেশাদ।

    কুমিল্লা হাই স্কুল ৫৯ রানে কুমিল্লা জিলা স্কুলকে পরাজিত করে। হাই স্কুল অলআউট হওয়ার আগে ১৪৫ রান করে। তানিম সর্বোচ্চ ৩৪ রান করেন। তাহমিদ ও রাজার বোলিং নৈপুণ্যে জিলা স্কুলকে ৮৬ রানে অলআউট করে হাই স্কুল। তাহমিদ ও রাজা ৪ উইকেট করে নিয়েছেন।

    পঞ্চগড়ে কালেক্টরেট আদর্শ শিক্ষা নিকেতন ১০ উইকেটে হান্নান শেখ পাবলিক স্কুলকে পরাজিত করে। প্রথমে ব্যাট করা হান্নান শেখ পাবলিক স্কুল ৮৬ রান করে। শান্তনু ও মাহদি ৪ উইকেট করে নিয়েছেন। জবাবে দুই ওপেনার মাহদি (৪১) ও সিনান (২৮) ম্যাচ শেষ করে দেন। ম্যাচ সেরা হয়েছেন মাহদি।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর