১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৭শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    ক্রিকেটার রুবেলের কবর স্থায়ীভাবে সংরক্ষণের নির্দেশ দিয়েছে আতিকুল ইসলাম

    বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের কবরটি স্থায়ীভাবে সংরক্ষণের ব্যবস্থা করতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের সংশ্লিষ্ট বিভাগকে নির্দেশ দিয়েছেন মেয়র মো. আতিকুল ইসলাম।

    সদ্য প্রয়াত মোশাররফ হোসেন রুবেলের স্ত্রী চৈতি ফারহানা তার স্বামীর কবরটি স্থায়ীভাবে সংরক্ষণের জন্য মেয়রের প্রতি মৌখিক আবেদন জানিয়েছিলেন।

    উল্লেখ্য, মেয়র আতিকুল ইসলাম এই মুহূর্তে ওমরা করতে মক্কায় অবস্থান করছেন। তিনি মিডিয়ায় চৈতি ফারহানার আবেদনের বিষয়টি জেনে কবরটি সংরক্ষণ করতে নির্দেশ দেন।

    ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের মৃত্যুতে শোক জানিয়ে মেয়র বলেন, ‘মোশাররফ হোসেন রুবেল দেশের জন্য খেলেছেন। তার অবদান দেশের মানুষকে গর্বিত করেছে। সে কারণে তার কবরটি স্থায়ীভাবে সংরক্ষণ করা আমাদের দায়িত্ব বলে মনে করছি।’

    তিনি আরও বলেন, ‘যে মানুষটি বিশ্বজুড়ে বাংলাদেশের সুনাম ছড়িয়েছেন, সে মানুষটি চিরবিদায়ের বেলায় এক টুকরো স্থায়ী মাটি পাবে না, তা হতে পারে না।’

    মেয়র জানিয়েছেন, ওমরা পালন শেষে দেশে ফিরে বিধি মোতাবেক যথাযথ ব্যবস্থা নিয়ে ক্রিকেটার রুবেলের কবরটি স্থায়ীভাবে সংরক্ষণ করা হবে।

    উল্লেখ্য, বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার ক্যান্সারে আক্রান্ত মোশাররফ হোসেন রুবেল ১৯ এপ্রিল রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৪০ বছর।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর