৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ক্লারমন্ট নেইমার-এমবাপের হ্যাটট্রিকে উড়ে গেল

    শনিবার রাতে  ফ্রেঞ্চ লিগ ওয়ানে বড় জয় পেয়েছে প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি) ক্লারমন্ট ফুটকে বিপক্ষে। তারা ৬-১ গোলে ক্লারমন্ট ফুটকে উড়িয়ে দিয়েছে । এমন জয়ে হ্যাটট্রিক করেছেন কালিয়ান এমবাপে ও নেইমার দ্য সিলভা জুনিয়র।

    ক্লারমন্টের মাঠে ম্যাচের ৬ মিনিটেই নেইমারের গোলে এগিয়ে যায় পিএসজি। এসময় তাকে গোলে সহায়তা করেন লিওনেল মেসি। ১৯ মিনিটে গোল পান কালিয়ান এমবাপে। তাকেও অ্যাসিস্ট করেন মেসি। ৪২ মিনিটে ক্লারমন্ট একটি গোল শোধ দেয়। গোলটি করেন জোদেল ডোসুয়া। তাতে ২-১ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় মাউরোসিও পচেত্তিনোর শিষ্যরা।

    বিরতির পরও নেইমার-এমবাপে গোল করার প্রতিদ্বন্দ্বিতা চালিয়ে যান। ৭১ মিনিটে পেনাল্টি থেকে নেইমার গোল করে ব্যবধান ৩-১ করেন। ৭৪ মিনিটে এমবাপেও নিজের জোড়া গোল পূর্ণ করেন। তাতে ব্যবধান হয় ৪-১।

    ৮০ মিনিটে এমবাপে তার হ্যাটট্রিট পূর্ণ করেন। যা ছিল চলতি মৌসুমে তার ২০তম লিগ গোল। নেইমার কেন বসে থাকবেন? ৮৩ মিনিটে গোল করে তিনিও তার হ্যাটট্রিক পূর্ণ করেন। শেষ পর্যন্ত পিএসজি তাদের দুজনের হ্যাটট্রিকে ভর করে জয় পায় ৬-১ ব্যবধানে।

    এই জয়ে ৩১ ম্যাচ থেকে ৭১ পয়েন্ট সংগ্রহ করে শিরোপা জয়ের আরও কাছে পৌঁছে গেছে মেসি-নেইমার-এমবাপেরা। দ্বিতীয় স্থানে থাকা রেঁনের চেয়ে তারা এগিয়ে আছে ১৫ পয়েন্টে।

    অন্যদিকে লিগে এটা ক্লারমন্টের টানা পঞ্চম হার। ৩১ ম্যাচ থেকে ২৮ পয়েন্ট সংগ্রহ করে তারা আছে পয়েন্ট টেবিলের ১৭তম অবস্থানে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর