৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ফ্রাঙ্কফুর্টের কাছে ধরা খেলো বার্সেলোনা,ওয়েস্ট হাম ও লিঁওয়ের ম্যাচও ড্র

    ইউরোপা লিগের কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগের ফ্রাঙ্কফুর্ট ও বার্সেলোনার ম্যাচটি ১-১ গোলে  ড্র হয়েছে। ফ্রাঙ্কফুর্টের মাঠে শুরু থেকে আক্রমন আর পাল্টা আক্রমনে খেলা রোমাঞ্চকর হয়ে ওঠে। প্রধমার্ধে উভয় দল একাধিক  গোলের সুযোগ পেলেও জালের দেখা পায়নি কোন দলই। বার্সেলোনা তৃতীয় মিনিটেই এগিয়ে যেতে পারত। প্রায় ৩০ গজ দূর থেকে ফেররানের শট ঝাঁপিয়ে ঠেকান জার্মান গোলরক্ষক কেভিন ট্রাপ।

    ষষ্ঠ মিনিটে সুবর্ণ সুযোগ পেয়ে যায় শেষ ষোলোয় রিয়াল বেতিসকে হারানো আইনট্রাখট। ডান দিক থেকে ইয়াসপের লিন্ডস্ট্রোম পাস দেন ডি-বক্সে। ফাঁকায় বল পেয়ে বাইরে মারেন সুইস মিডফিল্ডার জিবরিল সো।

    অষ্টাদশ মিনিটে প্রতিপক্ষের আলগা বল ডি-বক্সে পান পিয়েরে-এমেরিক অবামেয়াং। দুরূহ কোণ থেকে গ্যাবনের এই ফরোয়ার্ডের শট পাশের জালে লাগে।

    ২৩তম মিনিটে একটি ধাক্কা খায় বার্সেলোনা। চোট পেয়ে মাঠ ছাড়েন অভিজ্ঞ ডিফেন্ডার জেরার্দ পিকে। তার বদলি নামেন আরেক ডিফেন্ডার ক্লেমোঁ লংলে।

    দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটে অ্যানসগার নফের দারুণ এক গোলে এগিয়ে যায় ফ্রাঙ্কফুর্ট । ৬৬ মিনিটে সমতায় ফেরে বার্সেলোনা। বদলিতে নামা উসমান দেম্বেলে কাছ থেকে বল পেয়ে  জালে পাঠান ফেরান তোরেস। ৭৮তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ব্রাজিলিয়ান ডিফেন্ডার তুতা। প্রতিপক্ষে একজন কম থাকার সুবিধাটা যদিও কাজে লাগাতে পারেনি সফরকারীরা। দিনের অপর হাইভোল্টেজ ওয়েস্ট হাম ও লিঁওয়ের ম্যাচটিও ১-১ গোলে ড্র হয়েছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর