৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
১৯শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    একমাত্র টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়া পাকিস্তানকে হারালো

    অস্ট্রেলিয়া জয় দিয়ে পাকিস্তান সফর শেষ করলো । টেস্ট সিরিজ ১-০ ব্যবধানে জেতার পর ওয়ানডে সিরিজ তারা হেরে যায় ২-১ ব্যবধানে। তবে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচে পাকিস্তানকে ৩ উইকেটে হারিয়ে সফর শেষ করেছে অজিরা।

    মঙ্গলবার রাতে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে পাকিস্তান অস্ট্রেলিয়া মুখোমুখি হয়, পাকিস্তান আগে ব্যাট করে ৮ উইকেটে ১৬২ রান করে। জবাবে শেষ ওভারে ৭ উইকেট হারিয়ে জয় তুলে নেয় সফরকারীরা।

    অস্ট্রেলিয়ার জয়ে ব্যাট হাতে অবদান রাখেন অধিনায়ক অ্যারোন ফিঞ্চ। উদ্বোধনী জুটিতে ব্যাট করতে ১৯তম ওভারে আউট হন ৪৫ বলে ৫৫ রান করে। এ ছাড়া ত্রাভিস হেড ২৬, জশ ইঙ্গলিস ২৪, মার্কাস স্টয়েনিস ২৩ ও বেন ম্যাকডারমট অপরাজিত ২২ রান করেন। বল হাতে পাকিস্তানের শাহীন আফ্রিদি, উসমান কাদির ও মোহাম্মদ ওয়াসিম ২টি করে উইকেট নেন।

    এদিন লড়াইটা হয় অধিনায়ক বনাম অধিনায়কে। ফিঞ্চের আগে বাবর আজম ৪৬ বলে ৬টি চার ও ২ ছক্কায় ৬৬ রান করেন। এ ছাড়া খুশদিল খান ২৪, মোহাম্মদ রিজওয়ান ২৩ ও কাদির অপরাজিত ১৮ রান করেন। তাতে ৮ উইকেটে ১৬২ রানের সংগ্রহ পায় স্বাগতিকরা।

    বল হাতে পাকিস্তানের ইনিংসের লাগাম টেনে ধরেন অস্ট্রেলিয়ার নাথান এলিস। তিনি ৪ ওভারে ২৮ রান দিয়ে ৪টি উইকেট নেন। ২টি উইকেট নেন ক্যামেরন গ্রিন।

    ম্যাচ জেতানো ইনিংস খেলে ম্যাচসেরা হন অ্যারোন ফিঞ্চ।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর