৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    চেন্নাইয়ের হারের হ্যাটট্রিক

    চেন্নাই সুপার কিংসের এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সময়টা ভালো যাচ্ছে না। টানা দুই হারের পর তৃতীয় ম্যাচেও পাঞ্জাব কিংসের কাছে পরাজয়, হারের হ্যাটট্রিক করল রবীন্দ্র জাদেজার দল।

    রোববার (৩ এপ্রিল) রাতে মুম্বাইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে মুখোমুখি হয় চেন্নাই-পাঞ্জাব। টস হেরে ব্যাটিং করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৮০ রান করে পাঞ্জাব। রান তাড়া করতে নেমে ১৮ ওভারে ১২৬ রান করতেই সবকটি উইকেট হারায় চেন্নাই।

    শুরুর ৫ ব্যাটসম্যানের মধ্যে দুজনই আউট হয়েছেন শূন্য রানে। ১৩ রান করে আসে রবিন উথাপ্পা-আম্বাতি রাইডুর ব্যাট থেকে। ৩৬ রানে ৫ উইকেট হারানোর পর হাল ধরেন শিবাম ডুবে-মহেন্দ্র সিং ধোনি। লিয়াম লিভিংস্টোনের কাছে ৩০ বলে ডুবে ৫৭ রানে আউট হলে ভাঙে ৬২ রানের জুটি। পরের বলে ব্রাভোকেও ফেরান ইংল্যান্ডের তারকা।

    ডুবের আউটে তাসের ঘরের মতো ভেঙে চায় চেন্নাইয়ের ইনিংস। ধোনিও পারেননি জেতাতে। তিনি ২৩ রান করে আউট হন। শেষ দিকে আর কেউ দুই অংকের ঘর ছুঁতে পারেননি।

    রাহুল চাহার ৪ ওভারে ২৩ রান দিয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন। এই ছাড়া ভৈবব আরোরা ও লিভিংস্টোন ২টি করে উইকেট নেন।

    এর আগে লিভিংস্টোনের ৬০ রানে ভর করে পাঞ্জাব ১৮১ রানের লক্ষ্য দেয়। তার হাতে ওঠে ম্যাচ সেরার পুরস্কার, পরে বোলিংয়ের পাশাপাশি নেন দুটি ক্যাচও। এ ছাড়া শিখর ধাওয়ান ৩৩ ও জিতেশ শর্মা ২৬ রান করেন। চেন্নাইয়ের হয়ে ২টি করে উইকেট নেন মুকেশ চৌধুরী ও ডোয়াইন প্রিটোরিয়াস।

     

    তিনে তিন হারে পয়েন্ট টেবিলে ১০ দলের মধ্যে নবম স্থানে অবস্থান করছে চেন্নাই। অন্যদিকে ৩ ম্যাচের মধ্যে দুই জয়ে পাঞ্জাবের অবস্থানে চতুর্থ স্থানে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর