১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

     মিরপুরে পাপন-সাকিব বৈঠক

    মিরপুর হোম অব ক্রিকেটে আলোচনায় বসেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও সাকিব আল হাসান। দুপুর সাড়ে ১২টার পর মিরপুরে আসেন নাজমুল হাসান। কিছুক্ষণ পরই সাকিব বিসিবি কার্যালয়ে প্রবেশ করেন। বিসিবি সভাপতির রুমে তারা বৈঠকে বসেছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

    দক্ষিণ আফ্রিকা সফর থেকে সাকিব হঠাৎ বিশ্রাম চাওয়ায় ক্রিকেটাঙ্গন সপ্তাহখানেক ধরেই উত্তপ্ত। শারীরিক ও মানসিকভাবে খেলার অবস্থায় না থাকায় সাকিব বিশ্রাম চেয়েছিলেন। বিসিবি তার কথা রেখেছে। ৩০ এপ্রিল পর্যন্ত তাকে বিশ্রামে পাঠিয়েছে।

    একই সঙ্গে সাকিবের ভবিষ্যৎ নির্ধারণে আলোচনায় বসার কথা বলেছিলেন বিসিবির পরিচালক ও ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। তিনি বলেছিলেন, ‘দক্ষিণ আফ্রিকা সিরিজের পর আরও সিরিজ আছে। তার কী পরিকল্পনা, সেটা দেশে আসার পর আমাদের সঙ্গে বসে জানাবে। তার পরিকল্পনা শুনি, সেই অনুযায়ী আমরা ব্যবস্থা নেবো।এর আগে গত রোববার দুবাই যাওয়ার আগে সাকিব বলেছিলেন, ‘আমি জানি না যে আমার সামনে কী আছে। সিরিজ বাই সিরিজ আমার জন্য পরিকল্পনা করা কঠিন। আমি যদি পুরো বছরের পরিকল্পনা জেনে যেতে পারতাম বা জেনে যেতে পারি আমার জন্য অবশ্যই সেটা ভালো হবে। আমি আমার মতো করে পরিকল্পনা করতে পারবো। আমার নিজস্ব পরিকল্পনা, পারিবারিক পরিকল্পনা, অন্য যে কোনো কিছু আমার ব্যক্তিগত জীবনও কিংবা ক্রিকেট ক্যারিয়ার দুইটা দিক থেকেই ভালো হতো। এই বিষয়গুলো পরিষ্কার থাকাটা খুব জরুরি।’

    বৃহস্পতিবার দেশে ফিরেছেন সাকিব। সেদিন তিন ফরম্যাটে তাকে রেখে চলতি বছরের কেন্দ্রীয় চুক্তিও ঘোষণা করে বিসিবি। দুই পক্ষ সময় নষ্ট না করে আজই মিরপুরে আলোচনায় বসেছে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর