১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    বেয়ারেস্টোরে ইংল্যান্ডের রক্ষা

    ইংল্যান্ড প্রথম টেস্টের প্রথম দিনেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ব্যাটিং বিপর্যয়ে পড়ে  । তবে জনি বেয়ারস্টোর ব্যাটে রক্ষা পেয়েছে ইংলিশরা। তার অপরাজিত সেঞ্চুরিতে ভর করে ৬ উইকেট হারিয়ে ২৬৮ রান তুলে প্রথম দিন শেষ করেছে সফরকারীরা।

    তার আগে অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নামে ইংল্যান্ড। শুরুতেই উইন্ডিজ পেসারদের তোপের মুখে পড়ে ইংলিশ ব্যাটসম্যানরা। ৪৮ রান তুলতেই হারিয়ে বসে ৪ উইকেট।

    দলীয় ১২ রানে কেমার রোচের বলে এলবিডব্লিউ হয়ে ফিরেন আলেক্স লিস (৪)। আরেক উদ্বোধনী ব্যাটসম্যান জ্যাক ক্রাউলি ফিরেন দলীয় ১৭ রানে। ৮ রান করা ক্রাউলিকে ফেরান জয়ডেন সিলস। ২৭ রানের মাথায় অধিনায়ক জো রুট বোল্ড হয়ে যান কেমার রোচের বলে। ১৩টি রান আসে তার ব্যাট থেকে। ৪৮ রানের মাথায় ড্যান লরেন্সকে আউট করেন জ্যাসন হোল্ডার। লরেন্স ২০টি রান করেন।

    সেখান থেকে বেন স্টোকস ও জনি বেয়ারস্টো হাল ধরেন। পঞ্চম উইকেটে তারা দুজন ৬৭ রান তোলেন। ১১৫ রানের মাথায় সিলস ভাঙেন এই জুটি। তার বলে বোল্ড হয়ে ফিরেন বেন স্টোকস ৩৬ রান করে।

    স্টোকস ফেরার পর বেন ফোকসকে নিয়ে ৯৯ রানের জুটি গড়েন জনি বেয়ারস্টো। ২১৪ রানের মাথায় বেন ফকস ৪২ রান করে আউট হন হোল্ডারের বলে এলবিডব্লিউ হয়ে। এরপর বেয়ারস্টো ও ক্রিস ওকস মিলে দিন শেষ করে আসেন।

    দিন শেষ করার আগে বেয়ারস্টো তুলে নেন টেস্ট ক্যারিয়ারের অষ্টম সেঞ্চুরি। ১৯০ বলে ১৭ চারে সেঞ্চুরি পূর্ণ করেন বেয়ারস্টো। অপরাজিত আছেন ১০৯ রান নিয়ে। আর ওকস ৩ চারে ২৪ রানে অপরাজিত আছেন তার সঙ্গে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর