১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৬শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    মুনিম শাহরিয়ার ও ইয়াসির রাব্বির টি-টোয়েন্টি অভিষেক হচ্ছে আজ

    ২ ম্যাচ টি-টোয়েন্টির প্রথমটিতে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের মাঠে নেমেছে বাংলাদেশ। টস জিতে ব্যাটিং নিয়েছে বাংলাদেশ। আফগানিস্তানের বিপক্ষে এই ম্যাচটি শুরু হবে বিকেল ৩টায়। এই ম্যাচে মুনিম শাহরিয়ার ও ইয়াসির রাব্বির টি-টোয়েন্টি অভিষেক হচ্ছে ।

    বাংলাদেশের একাদশ

    মুনিম শাহরিয়ার, লিটন দাস, নাঈম শেখ, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, ইয়াসির আলী, আফিফ হোসেন, মেহেদি হাসান, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও নাসুম আহমেদ।

    বিপিএল মাতিয়ে প্রথমবার জাতীয় দলে ডাক পেয়েছেন ডানহাতি ওপেনার। প্রথম ডাকেই মুনিম পেয়ে গেলেন টি-টোয়েন্টি ক্যাপ। করোনা পজিটিভ হওয়ায় বিপিএলের শুরুতে ছিলেন না মুনিম। দলে জায়গা পেয়ে খেলেছেন ফাইনাল পর্যন্ত, ৬ ম্যাচে এক ফিফটিতে করেছেন ১৭৮ রান। চার মেরেছেন ১৫টি আর ছয় ১৩টি। স্ট্রাইকরেট দিয়ে নির্বাচকদের আশা জাগিয়ে তুলেছেন তিনি। দেড়শর (১৫২.১৩) উপরে স্ট্রাইকরেট। শেষ পর্যন্ত জায়গা করে নিয়েছেন একাদশেও।

    টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ইয়াসিরকে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি স্কোয়াডে ডাকা হয়েছিল। তিন ম্যাচ সিরিজে সুযোগ না পেলেও চোখের আড়াল হননি তিনি। টি-টোয়েন্টিতে সেবার অভিষেক না হলেও পাকিস্তানের বিপক্ষে টেস্টে তার মাথায় উঠে ক্যাপ। আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টিতে অভিষেকের আগে তার ওয়ানডেতেও নেওয়া হয়। প্রতিশ্রুতিশীল ক্রিকেটার নিজেকে মেলে ধরতে না পারলেও বিপিএলে ভালো পারফরম্যান্সে তার উপর আস্থা রাখল টিম ম্যানেজমেন্ট।

    আফগানিস্তান

    রহমানউল্লাহ গুরবাজ, হজরতউল্লাহ জাজাই, নাজিবউল্লাহ জাদরান, মোহাম্মদ নবী (অধিনায়ক), রশিদ খান, আজমতউল্লাহ ওমরজাই, মুজিব উর রহমান, করিম জানাত, ফজলহক ফারুকি, কাইস আহমেদ ও দারউইশ রাসুলি।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর