৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ব্রাজিলে টিম বাসে বিস্ফোরণ, তিন ফুটবলার আহত

    ব্রাজিলে ফুটবল টিম বাসে  হাত বোমা বিস্ফোরণ  করেছে দুর্বৃত্তরা।  এ হামলায়  তিন ফুটবলার গুরুত্ব আহত হয়েছে।  তাদেরকে  হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    লাতিন দেশটির উত্তর-পূর্বের আঞ্চলিক চ্যাম্পিয়নশিপ কোপা ডে নর্দেস্তেতে সাম্পাইও কোরিয়ার বিপক্ষে ম্যাচ ছিলব্রাজিলের দ্বিতীয় বিভাগের ক্লাব এসপোর্তে ক্লাব বাহিয়ার।যাত্রাপথে তাদের গাড়িতে বিস্ফোরণ ঘটে। পরে আতঙ্ক নিয়েই ম্যাচ খেলেছে দলটি এবং ২-০ ব্যবধানে জিতে ফিরেছে।

    ক্লাব বাহিয়া টুইট পোস্টে জানিয়েছে, গোলরক্ষক ডানিলো ফার্নান্দেস হাসপাতালে ভর্তি। বিস্ফোরণে বাসের জানালার কাঁচ ভেঙে তার মুখে বিদ্ধ হয়েছিল। লেফট ব্যাক ম্যাথিউস বাহিয়া এবং ফরোয়ার্ড মার্সেলো সিরিনোও আহত হয়েছেন।

    ঘটনাটি দলের কিছু উগ্র সমর্থক ঘটিয়েছে বলে স্থানীয় থানার তদন্তকারী পুলিশ ভিক্টর স্পিনোলা জানিয়েছেন। বলেছেন, ‘আমরা ছবি সংগ্রহ করেছি, খেলোয়াড় ও প্রত্যক্ষদর্শীদের বয়ান নিয়েছি। অপরাধীদের শনাক্ত করতে সর্বোচ্চ চেষ্টা থাকবে এবং তাদের গ্রেপ্তার করবো।’

    দল হিসেবে জয়খরায় ভুগছে বাহিয়া। গেল বছর তাদের অবনমন হয়, তাতে ব্রাজিলের দ্বিতীয় বিভাগে নাম লেখাতে হয়েছে। শেষ ছয় ম্যাচের মাত্র একটি ম্যাচে জয় পেয়েছে দলটি। বিষয়টি নিয়ে বিরক্ত সমর্থকরা। প্রায়ই নিজের দলের ওপর আক্রমণ করে সেই উগ্র সমর্থক বাহিনী। এবার বিস্ফোরণই ঘটাল টিম বাসে।

    বিষয়টি নিয়ে বিরক্ত দলের কোচ গুটো ফেরাইরা। বলেছেন, ‘এটা চরম বোকামি। সমর্থকরা ভাবছে খেলোয়াড়দের ওপর হামলা করলে তারা পারফর্ম করবে। সবসময় কোচ খারাপ, খেলোয়াড়রা খারাপ। কিন্তু এটা সমস্যাগুলো সমাধানের মাধ্যম নয়।’

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর