৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
১৯শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

    সর্বশেষ খবর

    নাসির-তামিমা দম্পতির ছেলে সন্তান হচ্ছে !

    তামিমা মা হতে চলছেন এ খবর সবার জানা।  তবে কি সন্তানের মা হচ্ছে  সে খবরটি নতুন।  এবার সে খবরও দিলেন নাসির –তামিমা দম্পতি।

    সম্প্রতি নাসির হোসেন তার ফেসবুক পেজে বেশ কিছু ছবি দিয়েছেন । যেখানে প্রকাশ্যে এসেছে তামিমার বেবি বাম্প।

    নাসির হোসেন তার ফেসবুক পাতায় যেসব ছবি দিয়েছেন , সেখানে তার ও তামিমার বাবা-মা হওয়ার খবর ছাড়াও নজরে পড়েছে আরও একটি বিষয়। পেছনের লেখা দেখে ঠাহর করা যাচ্ছে, পুত্র সন্তান আসছে তাদের ঘরে।

    নাসিরের সেসব ছবিতে দেখা যায়, তামিমার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি উদযাপন করছেন দুজনে। তামিমার মাথায় মুকুট, গলায় ঝুলছে ইংরেজিতে লেখা ‘হবু মা’ লেখা ব্যানার। সে উদযাপনে কেকও কেটেছেন দুজনে। নাসিরও ইংরেজিতে ‘বাবা’ লেখা একটা প্ল্যাকার্ডমতো হাতে নিয়ে তুলেছেন ছবি।

    দুজনের ঘরে যে পুত্র সন্তান আসছে, সে বিষয়টি ধরা পড়েছে তার ছবিগুলোর বেশ কয়েকটি থেকে। নাসির-তামিমার পেছনে থাকা একটা ব্যানার আর একটি টেডি বিয়ারের হাতে থাকা হৃদয়াকৃতির বেলুনে লেখা ছিল, ‘ইটস আ বয়’।

    এই ছবিগুলো পোস্ট করে নাসির লিখেছেন, ‘এই ছোট্ট মানুষটা যার অর্ধেক আমি আর অর্ধেক আমার ভালোবাসার, তার সঙ্গে মিলিত হতে আমার তর সইছে না। সবকিছুর জন্য শুকুর আলহামদুলিল্লাহ।’ তার এই ছবি ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন ফেলে দিয়েছে। ইতোমধ্যেই প্রায় ৫০ হাজারের কাছাকাছি পড়েছে প্রতিক্রিয়া, ছবিগুলো শেয়ারও হয়েছে বেশ।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর