৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    অস্ট্রেলিয়ার ভারতীয় কোচ পাকিস্তানে যাচ্ছেন না

    দীর্ঘ ২৪ বছর পর পাকিস্তান সফরে যাচ্ছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। কিন্তু এই সফরে দলের সঙ্গে কোনো স্পিন বোলিং কোচ পাচ্ছে না অজিরা। প্রায় এক দশক পর স্পিন কোচ ছাড়াই উপমহাদেশ সফর করবে তারা।

    গত ৬ বছর ধরে অস্ট্রেলিয়ার স্পিন কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন ভারতীয় কোচ শ্রীধরন শ্রীরাম। কিন্তু তিনি এবার দলের সঙ্গে পাকিস্তান সফরে যাওয়ার ব্যাপারে অসম্মতি প্রকাশ করেছেন। আর এ সময়ের মধ্যে কোনো স্পিন কোচও পাচ্ছে না অসিরা।ক্রিকেট অস্ট্রেলিয়ার এক মুখপাত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, অন্তর্বর্তীকালীন স্পিন কোচ হিসেবে কাজ করার জন্য নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ড্যানিয়েল ভেট্টোরির সঙ্গে যোগাযোগ করেছে তারা। কিন্তু হাতে সময় কম থাকায় এ চুক্তি হওয়ার আগেই পাকিস্তান সফরে বেরিয়ে যাবে প্যাট কামিন্সের দল।

    সবশেষ ২০১৩ সালের ভারত সফরে অস্ট্রেলিয়া দলের সঙ্গে ছিল না কোনো স্পিন বোলিং কোচ। সেবার টেস্ট সিরিজে ৪-০তে হোয়াইটওয়াশ হয়েছিল তারা।

    আগামী ৪ মার্চ থেকে শুরু হবে পাকিস্তান ও অস্ট্রেলিয়ার তিন ম্যাচের টেস্ট সিরিজ। পরের দুই ম্যাচ হবে ১২ ও ২১ মার্চ থেকে। টেস্ট সিরিজের তিন ম্যাচ হবে লাহোর, করাচি ও রাওয়ালপিন্ডিতে।

    এরপর ওয়ানডে সিরিজের তিন ম্যাচ যথাক্রমে ২৯ মার্চ, ৩১ মার্চ ও ২ এপ্রিল তারিখে। সবশেষ ৫ এপ্রিল একমাত্র টি-টোয়েন্টি দিয়ে শেষ হবে অস্ট্রেলিয়ার পাকিস্তান সফর।

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর