৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    আসল কোহলি কে !

    এদের মধ্যে আলাদা ব্যক্তিকে চিহ্নিত করুন ভারতের সাবেক অধিনায়ক বিরাট কোহলি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করে এই ক্যাপ্সন লেখেন।  আসলে এর রহস্যও রয়েছে আসল কোহলিকে খুঁজে বের করা কারো পক্ষে এত সহজ নয়।  তার সেই ছবিতে দেখা যায়  সাজানো-গোছানো সুন্দর  একটি ড্রইং রুম।  মাঝ খানে চায়ের টেবিল। আর চায়ের টেবিল ঘিরে বসা আছেন দশজন বিরাট কোহলি!

    অবাক হলেন হওয়ারই কথা। বিশ্বজুড়ে সবার জানা কোহলি একজনই। তাহলে দশজন আসলো কোথা থেকে। তা হলে কি ‘রোবট’ সিনেমার রজনিকান্তের মত? দশজনকে হাজির করা  হয়েছে ড্রইং রুমে।

    যেখানে আসল কোহলি কোনজন, সেটাই বের করা দায়!স্বপ্ন নয়, বাস্তবেই ঘটেছে এমন ঘটনা। দশজন কোহলিকে একসঙ্গে বসে খোশগল্প করতে দেখা গেল আসল বিরাট কোহলির সোশ্যাল মিডিয়ার ওয়ালে।

    সেই জলসায় বসা প্রতিজন কোহলির পরনেই ছিল ঘিয়া রঙের স্যুট। জুতাটাও এক, সাদা রঙয়ের। একজন  দাঁড়িয়ে বাকিরা সবাই বসে আছেন। কারও হাতে চায়ের কাপ। কেউ আবার কথায় মগ্ন। আরও একটি বিষয়ে সবার মিল রয়েছে। প্রত্যেকের গালে বিরাট কোহলির স্টাইলের চাপ দাড়ি। তাদের প্রত্যেককেই দেখা যাচ্ছিল হুবহু কোহলির মতো। এই দশজনের মধ্যে আসল কোহলিও রয়েছেন। ছবিটি দিয়ে ক্যাপশনে কোহলি লিখেছেন, ‘এদের মধ্যে আলাদা ব্যক্তিকে চিহ্নিত করুন।’

     

    সোশ্যাল মিডিয়ায় ছাড়া এই ছবিটা থেকে আসল বিরাট কোহলিকে খুঁজে পেতে বেশ বেগ পেতে হবে ভক্ত-সমর্থকদের। ভারতীয় ক্রিকেটে পা দেওয়ার পর থেকে নিজের এক আলাদা পরিচয় তৈরি করেছেন কোহলি। সেটা শু‌ধু মাত্র তার খেলার মাধ্যমে নয়, চেহারার মাধ্যমেও দেখা যায়। তার দাড়িতে সেই ছবিটা দেখা যায়।

    কোহলির এই স্টাইল শুধু মাত্র ক্রিকেটারদের মধ্যে নয়, দর্শকদের মধ্যেও বেশ জনপ্রিয়। তরুণ প্রজন্মের উপর বিরাটের স্টাইল দারুণ প্রভাব ফেলেছে। বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় নকল কোহলিদের দেখা যায়। তারা কোহলি সেজে অভিনয় করেন।

    তেমনই কয়েক জনকে সঙ্গে নিয়ে নিজের ড্রইং রুমে ছবি তুলেছেন কোহলি। সেই ছবিই পোস্ট করে খুঁজে বের করতে বলেছেন আসল কোহলিকে। দেখুন তো আপনি বিরাট কোহলিকে চিনতে পারেন কি না!

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর