৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    চিত্রাশি রাওয়াত ও ধ্রুবদিত্য ভগবানানী গাটছড়া বেঁধেছেন

    দুর্দান্ত হকি খেলে তাক লাগিয়ে দিয়েছিল ‘চাক দে ইন্ডিয়া’ সিনেমার কোমল চওটালা চরিত্রটি। সেই কোমল চওটালা হলেন বলিউড নায়িকা চিত্রাশি রাওয়াত। ৪ ফেব্রুয়ারি তিনি ধ্রুবদিত্য ভগবানানীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন।

    চিত্রাশী ধ্রুবদিত্যের সঙ্গে তার বিয়ের বিষয়ে কথা জানাতে গিয়ে বলেন, প্রথমে আমরা চিন্তা করেছিলাম আমাদের বিয়ে হবে খুব সাদামাটা অনুষ্ঠানের মধ্য দিয়ে। আমরা প্রথমে দেরাদুনে একটি কোর্ট ম্যারেজ করতে চেয়েছিলাম। আমরা ভেবেছিলাম জাকজমকপূর্ণভাবে বিয়ের আয়োজন করব না।

    চিত্রাশী আরও বলেন, বিয়ের অনুষ্ঠান থেকে টাকা বাঁচিয়ে বিভিন্ন জায়গায় ভ্রমণ করব এবং ঘুরে বেড়াব। কিন্তু শেষমেশ তা আর হয়নি। আমাদের সবকিছুতে আমাদের পরিবারগুলো ওতপ্রোতভাবে জড়িত ছিল এবং তারাই সব আয়োজন করেছে। কারণ তারা বারবার আমাদের বলেছে যে, বিয়ে জীবনে একবারই হয়। আমাদের বিয়েটা এখন উভয় পরিবারের সম্পর্কের উদযাপনে পরিণত হয়েছে।

    বিয়েতে সোনালি রঙা লেহেঙ্গায় সেজেছেন চিত্রাশি, সঙ্গে লাল রঙা ওড়নায় মাথা ঢেকেছেন। লালে হাত চুরি আর গলার লাল চোকার, তাঁর সাজকে আরও মোহময়ী করে তুলল। বউয়ের সঙ্গে রঙ মিলিয়ে শেরওয়ানি পরেছেন ধ্রুবাদিত্য। মাথায় লাল পাগড়ি।

    শ্রুতি উলফাত, শিল্পা শুক্লা, সীমা আজমি, হিমাংশু মালহোত্রসহ অন্যান্য বলিউড অভিনেতা ও অভিনেত্রীরা বিবাহিত দম্পতির সঙ্গে পোজ দিয়ে ছবি তোলেন। চক দে পরিবারের সদস্যরা ছাড়াও দেলনাজ ইরানি, মুনমুন বন্দ্যোপাধ্যায়, সায়ন্তনী ঘোষদের দেখা মিলল এই বিয়ের সেলিব্রেশনে। ধুমধাম করে বিয়ের পর্ব সারলেন অভিনেত্রী।

    চিত্রাশি রাওয়াত অবশেষে তার দীর্ঘদিনের প্রেমিক এবং বলিউড অভিনেতা ধ্রুবদিত্য ভগবানানীর সঙ্গে তাদের নিজ নিজ পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে ছত্তিশগড়ের বিলাসপুরে গাঁটছড়া বাঁধলেন।

    চিত্রাশির বর বলিউডের পরিচিত মুখ। ‘প্রেমময়ী’ ছবির সেটে আলাপ দুজনের। সেখানে থেকেই শুরু প্রেম, শনিবার পরিণতি পেল চিত্রাশি-ধ্রুবাদিত্যের ১১ বছরের সম্পর্ক। বিয়ের মূল অনুষ্ঠানের আগে গায়ে হলুদ, মেহেন্দি এবং ককটেল সেরেমানির সেলিব্রেশন হয়েছে জমিয়ে। ককটেল সেরেমানির আসরেই আংটি বদল সারেন তাঁরা।

    ‘চক দে ইন্ডিয়া’র পর ফ্যাশন, লাক, তেরে নাল লাভ হো গয়ার মতো ছবিতে কাজ করেছেন চিত্রাশি। চিত্রাশি কিন্তু বাস্তবেই দুর্দান্ত হকি খেলোয়াড়। ছেলেবেলা থেকেই ফিল্ড হকি খেলতেন। আর সেই জন্যই তাঁকে কোমলের চরিত্রের জন্য বেছে নেওয়া হয়েছিল। চিত্রাশির হবু বর ফ্লাইট এবং দ্য গ্রে’র মতো ছবিতে কাজ করেছেন

    মাহফুজা ৫-২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর