৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    বিকেলের মধ্যে সব গ্রাহকরা নেটওয়ার্ক পেয়ে যাবে -গ্রামীণফোন

    মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের নেটওয়ার্ক সকাল থেকেই পাওয়া যাচ্ছিল না। সাড়ে ১১টার পর রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকা থেকে এ অভিযোগ আসতে শুরু করে।

    গ্রামীণফোনের ভেরিফায়েড ফেসবুক পেজে জানানো  হয়, ফাইবার অপটিক ক্যাবল বিচ্ছিন্ন হওয়ার সাময়িকভাবে ফোন দিতে অসুবিধা হওয়ায় আমরা আন্তরিকভাবে দুঃখিত। দ্রুত সমস্যা সমাধানে আমাদের টিম সর্বোচ্চ গুরুত্ব সহকারে কাজ করে যাচ্ছে।

    গ্রামীণ ফোনের সেবা বিচ্ছিন্ন হওয়ার পর দুপুর ২টার পর  থেকে নেটওয়ার্ক ফিরতে শুরু করেছে । ২টার পর থেকে গ্রাহকরা কল এবং ইন্টারনেটও ব্যবহার করতে পারছেন ।তবে কিছু গ্রাহক এখনও কল করতে পারছেননা।

    ঘণ্টা দুয়েকের মধ্যে নেওয়ার্ক পুরোপুরি সচল হয়ে যাবে বলে  জানান গ্রামীণফোনের এক কর্মকর্তা।

    সেবা বিঘ্নিত হওয়ার পর ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, গ্রামীণফোনের নেটওয়ার্ক ডাউন সম্পর্কে জেনেছি। তবে ঠিক কী সমস্যা হয়েছে জানি না এবং এ বিষয়ে তাদের কাছে জানতে চাওয়া হবে।

    গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশনস খায়রুল বাশার বলেন, গাজীপুর, টাঙ্গাইল ও সিরাজগঞ্জে রাস্তায় খননকাজ চলার সময় অনিচ্ছাকৃত ফাইবার অপটিক ক্যাবল কেটে যাওয়ার আমাদের কিছু সংখ্যক গ্রাহক সংযোগ সমস্যার সম্মুখীন হন। তবে বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে এবং সব সমস্যা সমাধান করা হয়েছে।  বিকেলের মধ্যে সব গ্রাহকরা নেটওয়ার্ক পেয়ে যাবেন বলে আশ্বশ্ত  করে গ্রামীণ ফোন।

    মাহফুজা ২৩-২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর