১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    বিপিএল -এর নবম আসরের ফাইনাল ম্যাচের টিকিট পাওয়া যাচ্ছে; সর্বনিম্ন মূল্য ৩০০,সর্বোচ্চ ২০০০ টাকা

    বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)-এর নবম আসরের ফাইনাল ম্যাচ আগামীকাল অনুষ্ঠিত হবে । আজ থেকেই এ ম্যাচের টিকিট পাওয়া যাচ্ছে।  বুধবার সকাল সাড়ে ৯টা থেকে শুরু হয় টিকিট বিক্রি।  ম্যাচের দিনও প্রাপ্যতা সাপেক্ষে টিকিট বিক্রি করা হবে।

    মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড ফাইনাল ম্যাচের টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে ।

    লিগ পর্বের ম্যাচগুলোর তুলনায় ফাইনাল ম্যাচের টিকিটের দাম বাড়ানো হয়েছে। তবে এই দামে এর আগে দর্শকরা এলিমিনেটর এবং কোয়ালিফায়ার ১-এর খেলা দেখছিল। কিন্তু কোয়ালিফায়ার ২-ম্যাচের টিকিটের দাম একবারে কমিয়ে দেয়া হয়।

    বিসিবির তালিকা অনুসারে ফাইনালের টিকিটের সর্বনিম্ন দাম পুনঃনির্ধারণ ৩০০ টাকা করা হয়েছে।  সর্বোচ্চ দাম ধার্য করা হয়েছে ২ হাজার টাকা (গ্র্যান্ড স্ট্যান্ড)।

    এছাড়া সব ক্যাটাগরির টিকিটের দাম বাড়ানো হয়েছে। উইকেট থেকে সোজা দুই প্রান্তের ভিআইপি স্ট্যান্ডের টিকিটের দাম ১ হাজার ৫০০ টাকা  এবং শহিদ জুয়েল ও শহিদ মুশতাক স্ট্যান্ডের টিকিটের দাম ৮০০ টাকা করা হয়েছে।

    এদিকে ছাউনিযুক্ত নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ৪০০ টাকা  এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে ৩০০ টাকা। আর ফাইনালের টিকিট সংগ্রহ করা যাবে মিরপুর স্টেডিয়ামের ১ নম্বর গেটসংলগ্ন কাউন্টার ও শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের কাউন্টার থেকে।

    ফাইনাল খেলার আগে কনসার্ট আয়োজন করতে যাচ্ছে বিপিএল গভর্নিং কাউন্সিল। ব্যান্ড শিল্পী জেমসসহ বেশ কয়েকজন তারকারা কনসার্টে পারফর্ম করবে বলে আশা করা হচ্ছে।

    আতশবাজি, ফায়ারওয়ার্কস ও লেজার বিম শোসহ থাকছে নানান ব্যবস্থা । ফাইনালের টিকিট সবকিছুই উপভোগ করা যাবে ।

    আগামীকাল ১৬ ফেব্রুয়ারি ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে সিলেট। প্রথম কোয়ালিফাইয়ারে সিলেটকে ৪ উইকেটে হারিয়ে  ফাইনাল নিশ্চিত করে কুমিল্লা।

    মাহফুজা ১৫-২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর