২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৪ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করলেন মাহি

    চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলে বিজয়ী হবেন বলে আশা জানালেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি বলেন, কমপক্ষে ৫০ হাজার ভোটের ব্যবধানে আমি জিতবো এবং  এই আসন নৌকাকে এনে দেবো।

    বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন মাহি। মনোনয়নপত্র সংগ্রহ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

    মাহিয়া মাহি বলেন, আমি বলে বুঝাতে পারবো না, আমার যে কত খুশি লাগছে, আমি যে কত গর্বিত। আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছি, এর চাইতে খুশির বিষয় হতে পারে না।

    বর্তমানে চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহীতে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন মাহিয়া মাহি। কারণ, ওই এলাকার নারীরা আমাকে অনেক সাপোর্ট করছে। তারা সবাই আমাকে ভোট দেবে।

    মাহি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে একজন নারী। শেখ হাসিনার বিভিন্ন বক্তব্য শুনলে বুঝতে পারবেন, তিনি নারী নেতৃত্বকে কতটুকু অগ্রাধিকার দিচ্ছেন। আমার মনে হয়, সামনের যে ভিশন স্মার্ট বাংলাদেশ গড়ার যে প্রত্যয়, এই উন্নয়ন থেকে আমি আমার চাঁপাইনবাবগঞ্জকে পিছিয়ে রাখতে চাই না। তিনি বলেন, আমি ও আমার স্বামী মিলে পরিকল্পনা তৈরি করছি। আজকের পর থেকে আরও দৃঢ়ভাবে কাজ করবো।

    মাহি বলেন, প্রচণ্ড সাপোর্ট। মনোনয়নপত্র কেনার আগেই তাদের সঙ্গে বেশ যোগোযোগ হচ্ছে। তারা অনেক রকমভাবে সাপোর্ট করছেন। তারা ফোন করছেন, তাদের সঙ্গে দেখা হচ্ছে। বিভিন্ন জায়গায় আমি যখন গণসংযোগে যাই, তারা আমাকে সাপোর্ট করছেন। ওখানকার নেতাকর্মীরা বেশ আন্তরিক। সবাই আমাকে খুব সাপোর্ট করছেন।

    তিনি আরও বলেন, অভিনয়টা আমার ভিত। ইন্ডাস্ট্রি (চলচ্চিত্র) আমাকে মাহিয়া মাহি বানিয়েছে। আমার ভিত আমি ছাড়বো না। রাজনীতি মানে মানুষের সেবা করা। আমি মানুষের সেবাও করবো এবং আমার সিনেমা ইন্ডাস্ট্রি ছাড়বো না।

    দলীয় মনোনয়ন না পেলে নির্বাচন করবেন না জানিয়ে মাহি বলেন, মনোনয়ন না পেলে, আমার দলের যিনি মনোনয়ন পাবেন আমি তার হয়ে মাঠে কাজ করবো।

    মাহিয়া মাহি বলেন, সব জায়গাতেই কঠিন। ভালো কাজ করতে গেলে সব জায়গায় বাধা আসবে। আমি যখন চলচ্চিত্রে নতুন এসেছি সেই জার্নিটা এত মসৃণ ছিল না। আমার এলাকার যারা রাজনীতি করেন তারা সবাই আন্তরিকতার সঙ্গে কাজ করেন। তারা আমাকে সহায়তা করবেন।

    তিনি বলেন, আগামী নির্বাচনের জন্য আমার প্রস্তুতি আছে। আমার দুইটি লক্ষ্য আছে। এক, আমার এলাকার জনগণের সেবা নিশ্চিত করা, জনগণের অধিকার নিশ্চিত করা। দুই, সারা বাংলাদেশে প্রধানমন্ত্রী যত উন্নয়ন করেছেন, সেই উন্নয়ন সম্পর্কে আমার এলাকার মানুষকে অবহিত করা।

    এর আগে সকালে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে সংসদ সদস্য পদে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনার জন্য অনুমতি দেয়া হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

    সম্প্রতি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন মাহিয়া মাহি। আগামী দুই বছরের জন্য কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন তিনি

    জাতীয় সংসদ থেকে বিএনপির পদত্যাগ করা পাঁচ সংসদ সদস্যের শূন্য আসনে ভোটগ্রহণ করতে তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। ইসির তফসিল অনুযায়ী, আগামী ১ ফেব্রুয়ারি এই শূন্য পাঁচ আসনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়ন দাখিলের শেষদিন ৫ জানুয়ারি, মনোনয়ন যাচাই-বাছাই ৮ জানুয়ারি এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৫ জানুয়ারি।

    এই আসনে বিএনপির এমপি ছিলেন আমিনুল ইসলাম। গত নির্বাচনে তিনি আওয়ামী লীগ প্রার্থীকে ২৫ হাজার ভোটে হারিয়েছিলেন।

    মাহফুজা ২৯-১২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর