২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৩ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ছয় বছর সংসারের পর স্বামীর সঙ্গে বিচ্ছেদ হলো অভিনেত্রী স্বাগতার

    ছয় বছর সংসারের পর স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেল অভিনেত্রী জিনাত সানু স্বাগতার। চিত্রগ্রাহক স্বামী রাশেদ জামানের সঙ্গে বিচ্ছেদের খবর স্বাগতা নিজেই সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

    স্বাগতা জানান, স্বামী রাশেদ এবং তার মধ্যে বোঝাপড়ায় সমস্যা হচ্ছিল। ফলে দুজনে মিলে সংসার জীবনের ইতি টানার সিদ্ধান্ত নেন।

    স্বাগতা এ প্রসঙ্গে গণমাধ্যমকে বলেন, ‘মানুষের প্রতিটি সম্পর্কে কমবেশি জটিলতা থাকে। একটা পর্যায়ে আমাদের বোঝাপড়ায় খুব সমস্যা হচ্ছিল। তারপরও আমরা দুজন আমাদের সম্পর্কটা এগিয়ে নেওয়ার চেষ্টা করেছি এবং বারবার চেষ্টা করেছি।’

    স্বাগতা আরও বলেন, ‘যখন দেখলাম, কোনোভাবে সম্ভব হচ্ছে না, তখনই আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিই। দুজনই ভেবেছি, অস্বাস্থ্যকর সম্পর্ক নিয়ে এগিয়ে যাওয়ার চেয়ে দুজনের বিচ্ছেদটা উত্তম। আমাদের পরিবারের সঙ্গেও কথা বলি। তারাও সম্মত হয়। এরপর যথাযথ নিয়ম মেনে আমরা সম্পর্কের ইতি টানি।’

    সম্পর্ক নিয়ে অভিনেত্রী স্বাগতা মনে করেন, প্রশ্নে স্বাগতা বললেন, কোনো মানুষই সম্পর্ক ছাড়া বাঁচতে পারে না। জীবন চলার পথে কারো না কারো সঙ্গে সম্পর্কে জড়ায়। তবে তেমন কাউকে মনের মতো এখনও পাইনি। কখনও পেলে নতুন কোনো সম্পর্কে জড়াতে পারি। আর না পেলে একাই জীবনটাকে এগিয়ে নিয়ে যাব।

    দীর্ঘ সাত বছরের প্রেমের পর রাশেদ ও স্বাগতা বিয়ের সিদ্ধান্ত নেন। তারা ২০১৫ সালের ২৩ সেপ্টেম্বর ভালোবেসে বিয়ে করেছিলেন। সংসার বেশ ভালোই চলছিল তাদের। দেখতে দেখতে পার করেন ছয়টি বসন্তও। তবে এরপরই যেন ঘটে বিপত্তি ২০২১ সালের ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে রাশেদ জামানের সঙ্গে স্বাগতার বিবাহবিচ্ছেদ হয়।

    এক বছর আগে বিচ্ছেদ হলেও বিষয়টি মিডিয়াতে জানাতে চাননি তারা। তবে এ বিষয়ে এক বছর পর মুখ খুলেন এই অভিনেত্রী।

    স্বাগতা অভিনয়ের পাশাপাশি উপস্থাপনাতেও বেশ জনপ্রিয়তা লাভ করেছেন। নাটকের পাশাপাশি তিনি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। অভিনয়, উপস্থাপনা ছাড়াও তিনি সংগীতচর্চা করছেন। বর্তমানে ‘কাইজার’–এর সিকুয়েল এবং ‘দেয়ালের দেশ’ নামের একটি চলচ্চিত্রের কাজে ব্যস্ত সময় পার করছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে ‘অসম্ভব’ চলচ্চিত্রটি।

    মাহফুজা ২৬-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর