১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
৮ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    মার্কিন অভিনেত্রী ভিক্টোরিয়া লামাসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন লিওনার্দো ডিক্যাপ্রিও

    মার্কিন অভিনেত্রী ভিক্টোরিয়া লামাসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। এই অভিনেতার নতুন এই প্রেমিকা তার চেয়ে ২৫ বছরেরও ছোট।

    কয়েক দিন আগে যুক্তরাষ্টের একটি রেস্তোরাঁয় তাদের একসঙ্গে ডিনার ডেটে দেখা যায়। তারপরই এ জুটির প্রেমের গুঞ্জন বাতাসে ভেসে বেড়াচ্ছে।

    যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম পেজ সিক্স ডটকম এক প্রতিবেদনে জানায়, ৪৮ বছর বয়েসী অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও এবং ২৩ বছর বয়েসী অভিনেত্রী ভিক্টোরিয়া লামাস পশ্চিম হলিউডের বার্ড স্ট্রিট ক্লাবে একসঙ্গে ডিনার করেন। তারপর আলাদাভাবে ক্লাব থেকে বেরিয়ে একই গাড়িতে চলে যান। আর সেই সময়ে আমাদের ফটোগ্রাফার এ জুটিকে লেন্স বন্দি করেন।

    ডিনার ডেটের কিছু ছবিও প্রকাশ করেছে সংবাদমাধ্যমটি। তবে সংবাদমাধ্যমটিকে ঘনিষ্ঠ একটি সূত্র বলেন— ‘ডিনারে লিওনার্দো ডিক্যাপ্রিও এবং ভিক্টোরিয়া পাশাপাশি সিটে বসেননি; তাদের মাঝে অন্য লোক বলেছিলেন। এটি একটি গ্রুপ ডিনার ছিল। তা ছাড়াও লিওনার্দোর গাড়িতে আরো কয়েকজন লোক ছিল। আসলে ২৫ বছরে ছোট ভিক্টোরিয়ার সঙ্গে সম্পর্কে জড়াননি অস্কারজয়ী অভিনেতা লিওনার্দো।’

    লিওনার্দো ডিক্যাপ্রিও এবং আর্জেন্টাইন মডেল-অভিনেত্রী ক্যামিলা মরোনএ বছরের শুরুতে প্রেমের সম্পর্কের কারণে খবরের শিরোনাম হন । সেন্ট বার্থেলেমির গুস্তাভিয়া সিটিতে ওই সময়ে দেখা যায় তাদের। পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন এই জুটি।

    ২০১৮ সালের জানুয়ারিতে ৪৫ বছর বয়েসী লিওনার্দোর সঙ্গে ক্যামিলার সম্পর্কের বিষয়টি প্রথম প্রকাশ পায়। এরপর প্রায়ই তাদের বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যায় এবং  মাঝে এই জুটির বিয়ের গুঞ্জনও চাউর হয়। যদিও এ বছরের মাঝামাঝি সময়ে জানা যায়, ক্যামিলার সঙ্গে ভেঙে গেছে লিওনার্দোর প্রেম।

    গেল সেপ্টেম্বরে জানা যায় মার্কিন সুপারমডেল জিজি হাদিদের সঙ্গে সম্পর্কে জড়ান লিওনার্দো। তবে এসব বিষয়ে কিছুই বলেননি জনপ্রিয় এই নায়ক।

    মাহফুজা ২৪-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর