২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১৪ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জাতীয় পার্টির নেতারা সৌজন্য সাক্ষাৎ করলেন

    জাতীয় পার্টির নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ।সন্ধ্যায় বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ  এ তথ্য নিশ্চিত করেছেন।

    মঙ্গলবার  দুপুরে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদে বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ, জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের এবং রওশন এরশাদের ছেলে রাহগির আলমাহি সাদ এরশাদ।

    বৈঠককালে বিরোধী দলীয় নেতার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন এবং কুশল বিনিময় করেন। শেখ হাসিনা সংসদীয় গণতন্ত্রে গঠনমূলক ও ইতিবাচক ভূমিকা পালনের জন্য জাতীয় পার্টিকে ধন্যবাদ জ্ঞাপন করেন ।

    জি এম কাদের জানান, রওশন এরশাদ দেশে ফিরে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের জন্য সময় নিয়েছিলেন। তখন প্রধানমন্ত্রী জি এম কাদেরকেও যেতে বলেন। এর প্রেক্ষিতে আজ প্রধানমন্ত্রীর সঙ্গে তাদের সাক্ষাৎ হয়েছে।

    বেলা ১১টায়  গণভবনে যান রওশন এরশাদ ও জি এম কাদের। সাক্ষাৎকালে তারা জাতীয় পার্টির মধ্যেকার বিরোধ নিরসন এবং সম্প্রতি বিএনপি থেকে নির্বাচিত এমপিদের ছেড়ে দেওয়া শুন্য আসনে উপ-নির্বাচনসহ জাতীয় নির্বাচন নিয়ে আলোচনা করেন। সাতটি শূন্য আসনে জাতীয় পার্টির প্রার্থী দেওয়ার বিষয় নিয়েও আলোচনা হয়। বিকেল ৩টার দিকে গণভবন ত্যাগ করেন রওশন এরশাদ, জি এম কাদের ও সাদ এরশাদ।

    জাতীয় পার্টির নেতারা বলেন, স্থিতিশীল গণতান্ত্রিক ব্যবস্থার  সুফল বাংলাদেশের জনগণ ভোগ করছে এবং দেশের প্রতিটি ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন সাধিত হচ্ছে। জাতীয় পার্টি তার রাজনৈতিক অবস্থান থেকে দেশে গণতন্ত্র ও সাংবিধানিক সরকার ব্যবস্থা বজায় রাখতে বদ্ধপরিকর। জাতীয় পার্টি এ লক্ষ্যে প্রধান বিরোধী দল হিসেবে সংসদ ও সংসদের বাইরে গঠনমূলক ও কার্যকর ভূমিকা পালন করে যাবে।

    মাহফুজা ১৩-১২

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর