৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    কুমিল্লার খিলার ভুষুরিয়া এলাকার ট্রেনের ধাক্কায় অটোরিকশার চার যাত্রী নিহত

    কুমিল্লার খিলার ভুষুরিয়া এলাকার একটি রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় অটোরিকশার চার যাত্রী মারা গেছেন । মঙ্গলবার সকাল ১১টায় এ দুর্ঘটনাটি ঘটে।

    লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন খন্দকার বিষয়টি নিশ্চিত করেন।

    নিহতরা হলেন- অটোরিকশার যাত্রী মনোহরগঞ্জের উত্তর হাওলা গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে মাকসুদুর রহমান , একই গ্রামের আবু তাহেরের ছেলে মোহাম্মদ হাবিব, লাকসাম  খিলা ইউনিয়নের ভরণীখন্ড গ্রামের আবদুল হাইয়ের মেয়ে মইফুল বেগম এবং অটোরিকশা চালক উত্তর হাওলা গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে শহিদুল ইসলাম ।

    স্থানীয় বাসিন্দারা জানান,নোয়াখালী থেকে ঢাকাগামী নোয়াখালী এক্সপ্রেস ট্রেন খিলার ভুষুরিয়া এলাকার টুগুরিয়া রেল ক্রসিংয়ে একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘনাস্থলেই তিনজন মারা যান। আহতদের মধ্যে একজন হাসপাতালে নেয়ার পথে মারা যান।

    ওসি জসিম উদ্দিন খন্দকার বলেন, আমরা ঘটনাস্থলে আছি। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। আহত কয়েকজনকে স্থানীয় লোকজনরা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছেন।

    ওসি জসিম উদ্দিন খন্দকার বলেন, তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।  আহত কয়েকজনকে স্থানীয় লোকজনরা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছেন। পরিবারের সদস্যরা আসলে নিহতদের মরদেহ আইনী প্রক্রিয়া শেষে হস্তান্তর করা হবে। ওসি জানান, তুঘুরিয়া এলাকার লেভেলক্রসিংটি অরক্ষিত ছিলো।

    মাহফুজা ৬-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর