১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    রাজপথ আমাদের দখলে থাকবে কারণ জনগণের মাঝ থেকে আমরা এসেছি -সেতুমন্ত্রী

    আক্রমণ হলে পাল্টা আক্রমণ হবে কী না তা সময়ই বলে দেবে। তবে রাজপথ আমাদের দখলে থাকবে কারণ জনগণের মাঝ থেকে আমরা এসেছি বলে  জানালেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

    শনিবার দুপুরে ময়মনসিংহের ঐতিহাসিক সার্কিট মাঠে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    প্রতিপক্ষকে মোকাবিলায় রাজপথসহ পাড়া-মহল্লায় নেতাকর্মীদের প্রস্তুত থাকতে বললেন   ওবায়দুল কাদের। তিনি বলেন, খেলা হবে হাওয়া ভবনের বিরুদ্ধে, দুর্ণীতির বিরুদ্ধে, লুটপাটের বিরুদ্ধে এবং  ডিসেম্বর মাসেই খেলা হবে। কামাল হোসেন ও তারেক রহমানসহ সবার অর্থের উৎস খোঁজা হচ্ছে বলেও জানান তিনি।

    দুপুর ১২টায়  জাতীয় সংগীত পরিবেশন মধ্যে দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন ।

    সম্মেলনে প্রথম অধিবেশনে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের স্বাগত বক্তব্যের পরপরই প্রধান অতিথির বক্তব্য ওবায়দুল কাদের।

    এতে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক সভাপতিত্ব করেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান সম্মেলনে  সঞ্চালনা করেন।

    সম্মেলনে দলের কেন্দ্রীয় সভাপতি মন্ডলীর সদস্য ও কৃষি মন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, শিক্ষামন্ত্রী ড. দীপু মনি, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন উপস্থিত আছেন।

    সম্মেলনে প্রথম অধিবেশন সমাপ্ত হলে দ্বিতীয় অধিবেশনে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নতুন কমিটির ঘোষণা করা হবে।

    মাহফুজা ৩-১২

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর