১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    চট্টগ্রামে অপহরণের পর হত্যার শিকার আয়াতের বিচ্ছিন্ন মাথা উদ্ধার

    চট্টগ্রামে অপহরণের পর হত্যার শিকার আলিনা ইসলাম আয়াতের বিচ্ছিন্ন মাথা উদ্ধার করা হয়েছে।

    বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম মহানগরীর ইপিজেড এলাকার আলী রোডের স্লুইস গেইটের কাছ থেকে আয়াতের বিচ্ছিন্ন মাথা উদ্ধার করে পিবিআই।

    পিবিআই মেট্রো অঞ্চলের পরিদর্শক মর্জিনা মর্জু  এ তথ্য নিশ্চিত করেন।পিবিআই জানায়, বুধবার বিকেলে ইপিজেড আকমল আলী রোড থেকে আয়াতের দেহের দুটি অংশ উদ্ধার করা হয়।

    পিবিআই চট্টগ্রাম নগরীর পরিদর্শক ইলিয়াস খান বলেন, মামলায় গ্রেফতার আবির আলীর দেওয়া তথ্য অনুযায়ী কয়েকদিন ধরে পুলিশ টুকরা করা দেহখণ্ড উদ্ধারে খোঁজ চালাচ্ছিল। পিবিআইয়ের একটি দল ঘটনাস্থলে গেলে স্থানীয় জেলেরা একটি খণ্ডিত মাথা দেখতে পাওয়ার কথা জানান। পরে মাথার খণ্ডিত অংশ উদ্ধার করা হয়। নিহতের পরিবার নিশ্চিত করেছে মাথাটি আয়াতের।

    ১৫ নভেম্বর বন্দরটিলার নয়ারহাট বিদ্যুৎ অফিস এলাকায় মসজিদে আরবি পড়তে যাওয়ার সময় আয়াত নিখোঁজ হয় । এ ঘটনায় পরদিন ইপিজেড থানায় নিখোঁজের ডায়েরি করেন  আয়াতের বাবা সোহেল রানা। এরপরই পিবিআই ঘটনা তদন্তে নামে ।

    পিবিআই পুলিশ সুপার নাঈমা সুলতানা বলেন, শিশু আয়াত নিখোঁজের পর আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে আবির আলী নামের এক যুবককে গ্রেফতার করা হয়।  হত্যার নানা আলামত উদ্ধার করে পিবিআই। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আবির শিশু আয়াতকে মুক্তিপণ দাবির উদ্দেশ্যে অপহরণ করে বলে জানায়। তবে শিশু আয়াত চিৎকার করতে থাকলে তাকে শ্বাসরোধ করে হত্যা করে আবির। পরে আকমল আলী সড়কের বাসায় নিয়ে ধারালো বটি ও অ্যান্টিকাটার দিয়ে মরদেহ ছয় টুকরা করে নালা ও সাগরে ফেলে দেওয়ার তথ্য দেন পিবিআইকে।

    এদিকে এ ঘটনায় করা মামলায় গ্রেফতার আবিরকে জিজ্ঞাসাবাদের জন্য ফের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার চট্টগ্রামের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবদুল হালিম এ আদেশ দেন।

    শনিবার  আবির আলীর দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারকসাদ্দাম হোসেন এ আদেশ দেন। এছাড়া আবির আলীর বাবা আজহারুল ও মা আলো বেগমের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

    আবির আলী  নগরের ইপিজেড থানার দক্ষিণ হালিশহর ওয়ার্ডের নয়ারহাট এলাকার ভাড়াটিয়া বাসিন্দা আজহারুল ইসলামের ছেলে। তাদের বাড়ি রংপুর জেলায়।

    মাহফুজা ১-১২

     

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর