১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    প্রকৌশলী জহিরুল ইসলামের মৃত্যুতে দোয়া ও স্মরন সভা অনুষ্ঠিত

    পটুয়াখালী জেলা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন এর আহবায়ক কমিটির সদস্য, পটুয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউটের প্রাক্তন ছাত্র  মরহুম প্রকৌশলী জহিরুল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও স্মরন সভা অনুষ্ঠিত হয়েছে।

    পটুয়াখালী জেলা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন এর আয়োজনে  আজ শুক্রবার (৮ডিসেম্বর) বিকাল ৩টায় বাংলাদেশ শিশুকল্যান পরিষদ অডিটেরিয়ামে এসোসিয়েশন এর আহবায়ক প্রকৌশলী মোঃ কামাল হোসেন এর সভাপতিত্বে ও সদস্য সচিব প্রকৌশলী নুরুল আমিন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ টেলিযোগাযোগ ডিপ্লোমা প্রকৌশল সমিতির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ নাসির উদ্দিন, পটুয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউট প্রাক্তন ছাত্র সমিতির উপদেষ্টা প্রকৌশলী সাহিন হাওলাদার। এছাড়াও বক্তব্য রাখেন  পটুয়াখালী জেলা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন এর যুগ্ম আহবায়ক প্রকৌশলী সাব্বির মাহমুদ, প্রকৌশলী  মোঃ মোহসিন, প্রকৌশলী মনিরুজ্জামান ,   প্রকৌশলী মোঃ  রাশেদ,  প্রকৌশলীঃ রাজীব  হাওলাদার, সদস্য প্রকৌশলী আমিনুল ইসলাম,  প্রকৌশলী মোঃ মানিক হাওলাদার,   প্রকৌশলী ইলিয়াস রাহাত, প্রকৌশলী তরিকুল ইসলাম, মরহুমের ভাই  মোঃ মিজানুর রহমান প্রমূখ। প্রকৌশলী  মোঃ কামাল হোসেন তার বক্তিতায় বলেন পটুয়াখালী জেলা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন হলো পটুয়াখালী জেলার সকল ইঞ্জিনিয়ারদের একটি সংগঠন, এই সংগঠনের মাধ্যমে পটুয়াখালী জেলার সকল প্রকৌশলীদের ঐক্যবদ্ধ করে একে অপরের বিপদ আপদ, ভালো মন্দে পাশে দাঁড়াতে চাই।  আমরা ডিসেম্বর মাসের মধ্যেই একটি সময়োপযোগী গঠনতন্ত্র প্রনয়ন করতে সক্ষম হবো। গঠনতন্ত্র প্রনয়ন করে তার বিধি মোতাবেক আমরা সদস্য সংগ্রহ করবো এবং রেজিস্ট্রার্ড সদস্যদের নিয়ে কাউন্সিল করে নিয়মিত কমিটি গঠন করা হবে। তিনি বক্তব্যে সংগঠনের সকল সদস্যদের উদ্দেশ্যে বলেন আপনারা যার যার অবস্থান থেকে পরিচিত জনদের সংগঠন সম্পর্কে অবহিত করতে থাকুন। মরহুম জহিরুলের স্মৃতিচারণ করে তিনি বলেন, জহিরুল এলাকার সবচেয়ে ভালো ছেলে ছিলেন।  তারা মৃত্যুতে আমরা ব্যাথিত হয়েছি।  ছোট দুটি শিশু সন্তানের মুখের দিকে তাকানো ছিলো বড়ই হৃদয় বিদারক।

    উপস্থিত ছিলেন প্রকৌশলী সুমন মিয়া পলাশ, নির্বাহী উপদেষ্টা  মির্জাগঞ্জ ইঞ্জিনিয়ার্স সোসাইটি,  সদস্য  প্রকৌশলী এস এম ফিরোজ, সামিম আক্তার,  জালাল আহমেদ,   প্রকৌশলী আব্দুল লতিফ, প্রকৌশলী  ফজিলাতুননেছা রোজী, প্রকৌশলী মাহবুব আলম,   প্রকৌশলী মাসুম  সিকদার, প্রকৌশলী  রেজাউল  ইসলাম ও প্রকৌশলী ফরহাদ  হোসেন ফারাবি ছাড়াও প্রায় অর্ধশত ইঞ্জিনিয়ার উপস্থিতি ছিলেন।

    দোয়া মাহফিল শেষে মরহুম প্রকৌশলী জহিরুল ইসলাম এর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করে প্রকৌশলী মাহাদি।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর