৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    আগামীকাল সকাল থেকে আট জেলায় পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে রাজশাহী বিভাগীয় মালিক-শ্রমিক ঐক্য পরিষদ

    ১০ দফা দাবি পূরণ না হওয়ায় আগামীকাল সকাল থেকে আট জেলায় পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে রাজশাহী বিভাগীয় মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

    বুধবার সন্ধ্যায় এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান বিভাগীয় সড়ক পরিবহন মালিক-শ্রমিক পরিষদের সভাপতি সাফকাত মঞ্জুর ।তিনি বলেন, পরিবহন মালিকদের ১০ দফা দাবি নিয়ে এখনো প্রশাসন থেকে পরিবহন মালিকদের সঙ্গে আলোচনা হয়নি।  এজন্য মালিকদের পূর্বঘোষণা অনুযায়ী বৃহস্পতিবার থেকে অনির্দিষ্টকালের ধর্মঘট শুরু হচ্ছে।

    মহাসড়কে অবৈধ যানবাহন চলাচল বন্ধ করাসহ ১০ দফা দাবি না মানলে ১ ডিসেম্বর থেকে রাজশাহী বিভাগে ধর্মঘটের ঘোষণা দেয় পরিবহন মালিক সমিতি।

    বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার বলেন, যেখানে বিএনপির সমাবেশ, সেখানেই পরিবহন ধর্মঘট। হাস্যকর একটা নাটক করছে সরকার এবং লোকে হাসছে এসব দেখে-শুনে।

    তবে এ অভিযোগ অস্বীকার করে রাজশাহী বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মতিউল হক  বলেন, ‘কারও সঙ্গে আমাদের সম্পর্ক নেই। আমরা এই দাবিগুলো তো অনেক দিন ধরেই করে আসছি। কিছু দিন আগে আমরা সংবাদ সম্মেলন করেও এসব দাবি জানিয়েছি।নাটোরে সভা করে আলটিমেটাম দেয়া হয় বুধবার রাত ১২টার মধ্যে দাবি না মানলে আমরা ধর্মঘটে যাব। প্রশাসনের পক্ষ থেকে কোন সাড়া না পাওয়ায় অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটে যেতেই হচ্ছে আমাদের।

    মাহফুজা ৩০-১১

     

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর