৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ভারতীয় দক্ষিণী সিনেমার সুপার স্টার কমল হাসানজ্বর নিয়ে হাসপাতালে ভর্তি

    ভারতীয় দক্ষিণী সিনেমার সুপার স্টার কমল হাসান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। ‘বিক্রম’ খ্যাত এ অভিনেতা শুটিংয়ের কাজে হায়দরাবাদে গিয়েছিলেন। প্রচণ্ড জ্বর নিয়ে তিনি হাসপাতালে যান  বলে জানা গেছে। ‘দ্যা ইন্ডিয়ান এক্সপ্রেস’-এ প্রকাশিত সংবাদে এমন তথ্য জানায়।

    কমল হাসান সেখানে শুটিংয়ের পাশাপাশি বেশ কিছু ইভেন্টেও অংশ নেন এবং চেন্নাইয়ে ফেরার পর হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে যাওয়ার পরেই চিকিৎসকরা তাকে দ্রুত ভর্তি হওয়ার পরামর্শ দেন। চিকিৎসকরা বেশ কিছুদিন তাকে বিশ্রাম নেয়ারও পরামর্শ দেন ।

    ২৩ নভেম্বর চেন্নাইয়ের শ্রী রামচন্দ্র হাসপাতালে ভর্তি হন তিনি।কমল হাসান বর্তমানে সেখানেই চিকিৎসা নিচ্ছেন। শারীরিক অসুস্থতার কারণে দুর্বল হয়ে পড়েছেন তিনি। সম্পূর্ণ সুস্থ হতে তার কিছুদিন সময় লাগবে বলে জানায় চিকিৎসকরা।

    এদিকে কমল হাসানের অসুস্থতার খবর ছড়িয়ে পড়লে তার ভক্ত অনুরাগীরা উদ্বিগ্ন হয়ে পড়েন। সতীর্থরাও এ অভিনেতার আরোগ্য কামনা করছেন।

    এ অভিনেতার ‘বিক্রম’ ছবিটি মুক্তি পায়  এ বছর  এবং  এই সিনেমায় দুর্দান্ত একটি চরিত্রে তাকে দেখা যায়। ভারতের পদ্ম বিভূষণ পুরস্কার প্রাপ্ত অভিনেতা কমল হাসান একাধারে অভিনেতা, পরিচালক, প্রযোজক, লেখক এবং রাজনীতিক। দক্ষিণের অসংখ্য সিনেমার পাশাপাশি কাজ করেছেন বাংলা ছবিতেও।

    ১৯৭৭ সালের কবিতা সিনেমায় দেখা গিয়েছিল তাকে। এই সিনেমায় কমলের সঙ্গে অভিনয় করেছিলেন রঞ্জিত মল্লিক, মালা সিনহা, সন্ধ্যা রায়।

    কমল হাসান ‘বিগ বস তামিল সিজন-৬’র শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। প্রথম থেকেই এই শোর সঞ্চালনার দায়িত্বে আছেন  তিনি এবং দক্ষিণে এই শো ভীষণ জনপ্রিয়।

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর