৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    হৃতিক রোশান ও সাবা আজাদ লিভ-ইন সর্ম্পক শুরু করতে যাচ্ছেন

    বলিউড অভিনেতা হৃতিক কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় সাবার সঙ্গে ছবি পোস্ট করে প্রেমের গুঞ্জনে  সিলমোহর দেন । বলিউডের এই লাভবার্ডস একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানায় ইন্ডিয়া টুডে। মুম্বাইয়ের ‘মান্নাত’ বিল্ডিংয়ে ৩৮ হাজার স্কয়ার ফিটের দুটি ফ্লোর কিনেছেন হৃতিক এবং এখানেই লিভ-ইন সম্পর্কের জীবন শুরু করতে যাচ্ছেন তারা।

    হৃতিক ব্যয় করেছেন ১০০ কোটি রুপি ‘মান্নাত’ এর ১৫ ও ১৬ তলায় অবস্থিত এই ডুপ্লেক্স কিনতে  । জুহু-ভারসোভা সংযুক্ত রাস্তার উপর সমুদ্রমুখী এই ডুপ্লেক্স ফ্ল্যাটে বর্তমানে সাজসজ্জার কাজ চলছে। তবে কবে তারা গৃহপ্রবেশ করবেন সেই বিষয়ে এখন পর্যন্ত কিছু জানা যায়নি।

    হৃতিক  প্রায় এক দশক আগে সুজান খানের সঙ্গে ১৩ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন । এরপর অনেকের সঙ্গেই বলিউডের এই নায়কের প্রেমের গুঞ্জন ছড়ায়। এ বছরের জানুয়ারি মাস থেকে হৃতিককে অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায়  ।

    সাবা আজাদ পেশায় একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। ২০০৮ সালে বলিউডে পা রাখেন‘দিল কাবাডি’ সিনেমার মাধ্যমে । এরপর ২০১১ সালে ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ এবং ২০২১ সালে ‘ফিলস লাইক ইশক’ সিনেমায় অভিনয় করতে দেখা যায় তাকে। বেশ কিছু শর্ট ফিল্মেও অভিনয় করেছেনি এবং থিয়েটারে পরিচালনার কাজও করেছেন। গানের জগতেও ভালো পরিচিতি রয়েছে সাবার।

    সাবা এর আগে অভিনেতা নাসিরউদ্দিন শাহের ছেলে ইমাদ শাহের সঙ্গে লিভ টুগেদার সম্পর্কে ছিলেন এবং কয়েক বছর আগে সেই সম্পর্ক ভেঙে যায়।

    মাহফুজা ১৯-১১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর