১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    বয়সের বিশাল ব্যবধান থাকলেও আমরা এটা কখনো অনুভব করি না-আরবাজ

    বলিউড নির্মাতা-প্রযোজক আরবাজ খান মালাইকা আরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ইতালিয়ান মডেল-অভিনেত্রী জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়ান । ৫৫ বছর বয়সী আরবাজের সঙ্গে ৩২ বছর বয়সী জর্জিয়ার প্রেমের খবর কারো কাছে অজানা নয়।

    জর্জিয়া-আরবাজ করোনার সময় থেকে লিভ-ইন করছেন।  হিন্দুস্তান টাইমসকে  আরবাজ বলেন, ‘আমাদের মাঝে বয়সের বিশাল ব্যবধান রয়েছে তারপরও আমরা এটা কখনো অনুভব করি না।

    আরবাজ বলেন, ‘বয়স সাময়িক একটি ব্যাপার হতে পারে! কিন্তু আপনি যখন একটি সম্পর্কে থাকবেন, তখন খুব বেশি সামনে তাকাবেন না এবং  সম্পর্কে যত বেশি সময় থাকবেন তত প্রশ্ন উঠবে এবং উত্তরের প্রয়োজন হবে। আমরা জীবনের সেই পর্যায়ে রয়েছি, যেখানে দাঁড়িয়ে ভাবছি— সম্পর্কটি কীভাবে আরো সামনে এগিয়ে নেওয়া যায়।

    জর্জিয়াকে বিয়ে করার বিষয়টি কৌশলে এড়িয়ে যান আরবাজ। জর্জিয়া বলেছিলেন—‘সবাই যা খুশি বলুক। ব্যক্তি হিসেবে আমি একটু শান্তশিষ্ট। এজন্য কোনো প্রতিবাদ করি না। আর যখন বিয়ে হবে সবাইকে জানাব। এ বিষয়ে আমার কোনো সমস্যা নেই।

    অভিনেত্রী মালাইকা আরোরার ১৯৯৮ সালে সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আরবাজ খান।  ২০০২ সালে তাদের সংসারে জন্ম নেয় পুত্র আরহান। এই দম্পতি ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন।  মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন।  এরপরে জর্জিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান তিনি।

    মাহফুজা ১৪-১১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর