১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১১ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    মুম্বাই বিমানবন্দরে শাহরুখ খানকে শুল্ক দপ্তরের মুখোমুখি হতে হলো

    মুম্বাই বিমানবন্দরে বলিউড সুপারস্টার শাহরুখ খানকে মুখোমুখি হতে হলো দেশটির শুল্ক দপ্তরের । খবরটি নিশ্চিত করে  হিন্দুস্তান টাইমস।

    শনিবার  ব্যাক্তিগত  বিমানে দুবাই থেকে মুম্বাই ফিরেন কিং খান। বিমানবন্দরে তাকে আটকান শুল্ক দপ্তরের কর্মকর্তারা। শাহরুখ ও তার টিমের ব্যাগ থেকে একাধিক দামি ঘড়ির খালি কৌটা পাওয়া যায়, যার মূল্য প্রায় ১৮ লাখ রুপি। এ ঘটনায় শাহরুখ ও তার ম্যানেজার পূজা দাদলানিকে প্রায় এক ঘণ্টা আটকে রেখে জিজ্ঞাসাবাদ করা হয়।

    জিজ্ঞাসাবাদের পর শাহরুখের কাছ থেকে প্রায় ৭ লাখ রুপি শুল্ক আদায় করেন কর্মকর্তারা। শুল্ক কর্মকর্তাদের সঙ্গে শাহরুখ সবরকম সহযোগিতা করেছেন বলে জানা যায়। নিয়ম মেনে যা যা করণীয় ছিল, তার সবটাই করেছেন শাহরুখ। টিমের সকলকে সারা রাত আটকে রেখে ভোরের দিকে সব সদস্যদের ছেড়ে দেওয়া হয়।

    দুবাইয়ে ৪১তম শারজা আন্তর্জাতিক বইমেলায় আমন্ত্রিত ছিলেন অভিনেতা। সেখান থেকেই ব্যক্তিগত বিমানে গোটা টিম নিয়ে ফিরছিলেন তিনি মুম্বাইতে।

    কিং খানের দামি ঘড়ি পরার শখ কানো অজানা নয়। দেশে-বিদেশের বহু হাতখড়ি রয়েছে শাহরুখের কালেকশনে। এবার সেই শখের জন্যই জেরার মুখে পড়লেন নায়ক।

    অন্যদিকে, দীর্ঘ দিন পর বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান এবং  ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে তাকে বিশেষ একটি চরিত্রে অভিনয় করতে দেখা যায়। তবে আগামী বছর তার তিনটে ছবি মুক্তি পাবে।

    মাহফুজা ১২-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর