১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    ব্রাসেলসে ছুরি হামলায় এক পুলিশ কর্মকর্তাসহ হামলাকারী নিহত

    বেলজিয়ামের ব্রাসেলসে ছুরি হামলায় এক পুলিশ কর্মকর্তা মারা গেছেন। এ ঘটনায় গুরুতর আহত হন পুলিশের আরেক কর্মকর্তা। স্থানীয় সময় বৃহস্পতিবার স্থানীয় সময় ৭টা ১৫ মিনিটে  ব্রাসেলসের উত্তরের একটি রেল স্টেশনে ঘটেএ হামলার ঘটনা । বিবিসি খবরটি নিশ্চিত করে।

    স্থানীয় গণমাধ্যমগুলো জানায়, ঘটনাস্থলে গুলিবিদ্ধ হামলাকারীকে হাসপাতালে নেয়ার পর সেও মারা যায়।

    প্রাথমিকভাবে হামলার কারণ এখনও জানা যায়নি এবং ঘটনাটি তদন্ত করা হচ্ছে বলে জানায়  সংশ্লিষ্ট সন্ত্রাসবিরোধী কর্মকর্তারা জানান । নিরাপত্তাবিষয়ক একজন মুখপাত্র এরিক ভ্যান দুয়েস জানান , ‘আমরা মামলা নিয়েছিএবং  প্রাথমিকভাবে এটি সন্ত্রাসী কর্মকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। তদন্তের পরে বিস্তারিত জানা যাবে’।

    হামলার শিকার হওয়ার আগে ওই দুই পুলিশ কর্মকর্তা সেখানে টহল দিচ্ছিলেন।

    দেশটির পুলিশ জানায়, খবর পেয়ে আরেকটি টিম এসে হামলাকারীকে প্রতিহত করে এবং তার পায়ে ও পেটে গুলি লাগে। পরে হাসপাতালে নেওয়া হলে মারা যায় সে।

    দেশটির প্রধানমন্ত্রী আলেকজান্ডার ডি ক্রু নিহত পুলিশ কর্মকর্তার পরিবার ও স্বজনদের প্রতি সমবেদনা জানিয়ে টুইট করেন।  তিনি টুইটারে লেখেন আমাদের পুলিশ কর্মকর্তারা প্রতিদিনই তাদের জীবনের ঝুঁকি নিয়ে নাগরিকদের নিরাপত্তা দিয়ে যাচ্ছেন। আজকের ঘটনায় আবারও সেটি প্রমাণ হলো’। তিনি আহত পুলিশ কর্মকর্তাকে সব ধরনের সহযোগিতা দিতে হাসপাতাল কর্তৃপক্ষকে আহ্বান জানান।

    মাহফুজা১১/১১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর