১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১১ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    তরুণ নির্মাতা মুনতাসির আকিবের বিজ্ঞাপনে মডেল হলেন তামিম-আশরাফুল

    তরুণ নির্মাতা মুনতাসির আকিবের বিজ্ঞাপনে তামিম-আশরাফুল মডেল হলেন। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবালকে নিয়ে রবির বিজ্ঞাপনটি সম্পাদনায় রয়েছে। সাবেক জাতীয় দলের ক্রিকেটার আশরাফুল ইসলাম এবং সারিকাকে নিয়ে বানানো হয়েছে মিনারেল ওয়াটার কোম্পানির বিজ্ঞাপন। এই বিজ্ঞাপনগুলো আগামী ডিসেম্বর মাসেই দেখা যাবে।

    বিজ্ঞাপন ছাড়াও আকিব ঢাকা বিশ্ববিদ্যালয়ের সত্য ঘটনা অবলম্বনে ‘প্রেমিক ১৯৮২’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেন। ২০১৯ সালে মুক্তি পায় ফজলুর রহমান বাবু, মৌটুসি বিশ্বাস অভিনীত ‘কাদের আইসক্রিম’ নামে আরেকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এটি এনে দেয় লন্ডন ফিল্ম ফেস্টিভালে সেরা স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের সম্মাননা।

    এই নির্মাতা জানান, ২০২৩ সালে সিনেমা নিয়ে কাজ করতে যাচ্ছি। স্ক্রিপ্টসহ চিত্রনাট্য শেষ হয়েছে এবং  ডিসেম্বর থেকে চলবে প্রি-প্রোডাকশনের কাজ।

    মুনতাসির আকিব বলেন, নতুন প্রজন্মের শিক্ষিত এবং রুচিশীল পরিচালকদের এগিয়ে আসতে হবে, এখন সময়টা গল্পের।

    আকিব দেশের একটি শীর্ষস্থানীয় কোম্পানিতে ক্রিয়েটিভ উইংসে কাজ করেন। পরে  ফিল্ম নিয়ে অনার্স এবং মাস্টার্স শেষ করেন। ২০১৮ সালে ফিল্ম ম্যানিয়া নামে একটি অডিও-ভিউজুয়াল কোম্পানি প্রতিষ্ঠা করেন এবং  সেই প্রতিষ্ঠান থেকেই নিয়মিত  নির্মাণ করছেন বিজ্ঞাপন। আকিব গেল  ৫ বছরে  শীর্ষ স্থানীয় দেশী এবং আন্তর্জাতিক প্রতিষ্ঠানের বিভিন্ন বিজ্ঞাপন নির্মাণ করেছেন।

    মাহফুজা ১০-১১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর