৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    ‘টাইগার থ্রি’ সিনেমায় একটি ক্যামিও চরিত্রে শাহরুখ খান

    বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে হাজির হচ্ছেন তারা । যশরাজ ফিল্মস প্রযোজিত‘টাইগার থ্রি’ সিনেমাটি বেশ বড় পরিসরে নির্মিত হচ্ছে।

    গুঞ্জন উড়ছে, ‘টাইগার থ্রি’ সিনেমায় একটি ক্যামিও চরিত্রে দেখা মিলবে শাহরুখ খানের। যদিও সিনেমা সংশ্লিষ্ট কেউ-ই বিষয়টি নিয়ে মুখ খুলেননি। তবে টাইমস অব ইন্ডিয়া এ তথ্য নিশ্চিত করে একটি প্রতিবেদন প্রকাশ করে।

    একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—‘পাঠান’ সিনেমায় দেখা যাবে সালমানকে এবং  শাহরুখকে দেখা যাবে ‘টাইগার থ্রি’ সিনেমায়। ‘পাঠান’ মুক্তির পর ‘টাইগার থ্রি’ সিনেমায় শাহরুখ খানের অংশের শুটিং করার পরিকল্পনা করা হয়েছে।

    ‘টাইগার থ্রি’ সিনেমায় শাহরুখ খানের অ্যাকশন দৃশ্য থাকবে। । দুই সুপারস্টারকে একত্রিত করে এজ-অব-দ্য-সিট সিক্যুয়েন্স তৈরি করা হচ্ছে; যা সিনেমার প্লটে খুবই গুরত্বপূর্ণ।

    টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন সিনেমাটিতেও সালমানের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন ক্যাটারিনা কাইফ। এটি পরিচালনা করছেন মণীশ শর্মা। সবকিছু ঠিক থাকলে ২০২৩ সালের  ১০ নভেম্বর মুক্তি পাবে টাইগার থ্রি’ সিনেমাটি ।

    মাহফুজা ৯-১১

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর