১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
১১ই রজব, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    ইমরান খানের ওপর হামলার ঘটনা তদন্তে প্রধান বিচারপতিকে ফুল কোর্ট কমিশন গঠনের অনুরোধ শাহবাজ শরিফের

    প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ইমরান খানের ওপর হামলার ঘটনা তদন্তে প্রধান বিচারপতি উমর আতা বান্দিয়ালকে ফুল কোর্ট কমিশন গঠনের অনুরোধ জানান  । শনিবার এক সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান জানান । তিনি আরও বলেন, তার বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হলে রাজনীতি ছেড়ে দেবেন।

    লাহোরে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ বলেন, প্রধান বিচারপতির উচিত হবে বিশৃঙ্খলা ও সংশয় এড়াতে ফুল কোর্ট কমিশন গঠন করা। শাহবাজ শরিফ বলেন, ‘আমাকে জিজ্ঞাসাবাদের জন্য যেখানেই ডাকা হবে আমি যাবো’। দেশের স্বার্থে এই কমিশন গঠন জরুরি বলেও তিনি মন্তব্য করেন ।

    শাহবাজ শরিফ জানান  ইমরান খানের ওপর হামলায় জড়িতদের শাস্তি দেয়া হবে  । সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, ‘ প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রী ও এক সামরিক কর্মকর্তা এ ঘটনায় জড়িত বলে অভিযোগ করেছেন ইমরান খান । যদি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র প্রমাণিত হয় তাহলে রাজনীতি ছেড়ে দেবো’।

    প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ সংবাদ সম্মেলনের শুরুতে ইমরান খানের ওপর হামলার নিন্দা জানান। হামলায় আহত ইমরান খান ও অন্যান্যদের দ্রুত সুস্থতাও কামনা করেন শাহবাজ শরিফ।

    বৃহস্পতিবার রাজধানী ইসলামাবাদ অভিমুখে পাকিস্তান পিটিআই লং মার্চের সপ্তম দিনে গুজরানওয়ালার আল্লাহওয়ালা চকে ইমরান খানকে লক্ষ্য করে চালানো হয় গুলি । এতে ইমরান খানসহ বেশ কয়েকজন গুলিবিদ্ধ হন। ঘটনাস্থলেই মারা যান একজন। ইমরান খান।এখনও লাহোরের শওকত খানম হাসপাতালে চিকিৎসাধীন। দু’একদিনের মধ্যে বাড়ি ফিরবেন সাবেক তিনি বলে জানান পিটিআই নেতারা।

    মাহফুজা ৬-১১

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর