১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    সেতুর সঙ্গে লঞ্চের ধাক্কায় ৩ জনের মৃত্যু

    শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় শাইখ্যা সেতুর সঙ্গে লঞ্চের ধাক্কায় ৩ জন নিহত হয়েছে। এতে আহত হয়েছেন অন্তত দুজন।

    রোববার (২৩ অক্টোবর, ২০২২) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার কুচাইপট্টি ইউনিয়নের মাইজারা এলাকায় মেঘনার শাখা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

    নিহতরা হলেন- উপজেলার কোদালপুর সরদার পাড়া এলাকার শাহআলি মোল্লার ছেলে তানজি (২৩), টাঙ্গাইল সদরের দাইনাবঘিল এলাকার নাজিম উদ্দিনের ছেলে শাকিল আহমেদ (২৫) ও জামালপুরের দিঘলি সোনাটিয়া রগুনাথপুর এলাকার বোরহান আলীর ছেলে সাগর আলী (২৩)। এ সময় হিরা (২৩) ও সাগর রাড়ী (২৩) গুরুতর আহত হয়েছেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হিরাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে আর রাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভার্তি আছেন।

    লঞ্চ যাত্রীরা জানান, গোসাইরহাটপট্টির উদ্দেশ্যে ঢাকা থেকে ছেড়ে আসা ‘স্বর্ণদ্বীপ প্লাস’ লঞ্চটি ভোর সাড়ে ৪টার দিকে শাইখ্যা সেতুর সঙ্গে ধাক্কা লাগে। এ সময় লঞ্চের ছাদে থাকা লোহার পানির ট্যাংক দোতলার ছাদে যাত্রীদের ওপর ছিটকে পড়ে। ঘটনাস্থলেই তানজি মারা যান। শাকিল, সাগর আলী, হিরা ও সাগর রাড়ী আহত হন। লঞ্চ যাত্রীরা তাদের গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাকিল, সাগর আলীকে মৃত ঘোষণা করেন। হিরার শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়।

    গোসাইরহাট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মতিউর রহমান বলেন, সেতুর সঙ্গে লঞ্চের ধাক্কায় তিনজন নিহত ও দুজন আহত হয়েছেন। এ ঘটনায় লঞ্চ যাত্রীরা চালক ও তার সহযোগীকে মারধরের চেষ্টা করেন। খবর পেয়ে আমরা গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসি।

     

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর