১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

    সর্বশেষ খবর

    ৬ বছর আগে রেজিস্ট্রি বিয়ে করেছেন নয়নতারা-বিগনেশ

    নয়নতারা ও বিগনেশ শিবান বিয়ের চার মাস পর যমজ সন্তানের মা –বাবা হয়েছেন ।  ৯ অক্টোবর নিজের ইনস্টাগ্রামে দুই পুত্রসন্তানের ছবি পোস্ট করে এই খবর জানান বিগনেশ শিবান। তারপর বিষয়টি নিয়ে শোরগোল পড়ে যায়।

    বিয়ের পর দেশ-বিদেশে ঘুরে বেড়ালেও কোনো বেবি বাম্প দেখা যায়নি নয়নতারার।  নেটিজেনদের অনেকের দাবি সন্তান দত্তক নিয়েছেন অথবা সারোগেসির মাধ্যমে এই যমজ সন্তানের জন্ম দিয়েছেন নয়নতারা-বিগনেশ।

    বিষয়টি তদন্ত করার জন্য তামিলনাড়ুর স্বাস্থ্য মন্ত্রণালয় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করে। চার মাস নয়, কয়েক বছর আগে বিয়ে করেছেন নয়নতারা-বিগনেশ।

    বলিউড লাইফ এক প্রতিবেদনে জানান , ছয় বছর আগে রেজিস্ট্রি বিয়ে করেন নয়নতারা-বিগনেশ। এই তারকা জুটি সেই বিয়ের যাবতীয় কাগজ-পত্র তদন্ত কমিটির কাছে জমা দিয়েছেন ।

    সারোগেসি (রেগুলেশন) অ্যাক্ট, ২০২১ অনুযায়ী, বিয়ের পর ৫ বছর কাটলে তবেই কোনো দম্পতি সারোগেসির আবেদন করতে পারেন এবং  যে নারী সন্তানের জন্ম দেবেন, তাকেও সেই দম্পতির নিকট আত্মীয় হতে হবে।

    নয়নতারার আত্মীয়,যিনি  এ তারকা-জুটির সন্তান  জন্ম দিয়েছেন। তিনি সংযুক্ত আরব আমিরাতে বসবাস করেন। চেন্নাইয়ের যে হাসপাতালে তাদের সন্তানদের জন্ম হয়, স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তারা সেখানেও গিয়েছিলেন । নয়নতারা-বিগনেশ আশ্বস্ত করেছেন, সব নিয়ম মেনেই বাবা-মা হন তারা।

    ২০১৫ সালে নয়নতারা  ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে বিগনেশ শিবানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান । ৭ বছর প্রেম করার পর  এ বছরের ৯ জুন আনুষ্ঠানিকভাবে ঘর বাঁধেন এই দম্পতি।

    মাহফুজা ১৭-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর