১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
১৩ই শাবান, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    টাইগার থ্রি’র পোস্টার প্রকাশ হলো আজ

     

    আজ মুক্তি পেল ‘টাইগার থ্রি’ সিনেমার প্রথম পোস্টার। সালমান খান এবং ক্যাটরিনা কাইফ দুজনেই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সিনেমাটির পোস্টার প্রকাশ করেন।

    ২০২৩ সালের ঈদে মুক্তির কথা থাকলেও, পিছিয়ে দেয়া হয়েছে তারিখ । এই সিনেমা  ঈদে নয় বরং দিওয়ালিতে মুক্তি পাবে ।  সিনেমাটি বড় পর্দায় আসবেপ্রযোজনা সংস্থা ইয়াশ রাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উদযাপনে দিওয়ালি উৎসবে ।

    সোশ্যাল মিডিয়ায় পোস্টার পোস্ট করে  সালমান লিখেছেন, ‘নতুন তারিখ পেয়েছে টাইগার থ্রি এবং আর সেটা হলো ২০২৩ সালের দিওয়ালি। বড় পর্দায় ইয়াশ রাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি টাইগারের সঙ্গে সেলিব্রেট করুন।

    টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন সিনেমাটিতেও সালমানের বিপরীতে ক্যাটারিনা কাইফ নায়িকা হিসেবে থাকছেন । ‘টাইগার থ্রি’ সিনেমায় একটি ক্যামিও চরিত্রে দেখা মিলবে শাহরুখ খানের।

    এর আগে এ বছরের মার্চে সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ ভিডিও পোস্ট করে সালমান জানিয়েছিলেন, ২০২৩ সালে ঈদে মুক্তি পেতে যাচ্ছে টাইগার থ্রি।

    প্রতি ঈদেই বড় পর্দায় দেখা যায় সালমান খানের সিনেমা কিন্তু, টাইগার থ্রি’র ক্ষেত্রে ভেঙে গেল সেই  ছক। তবে সালমান-ক্যাটরিনার টাইগার থ্রি’ সিনেমায় অভিনয় দেখতে আগ্রহী দর্শক। টাইগার থ্রি হিন্দি, তামিল আর তেলুগু ভাষায় মুক্তি পাবে ।’

    মাহফুজা ১৫-১০

     

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর