৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    বিয়ের চার মাস পর নয়নতারা ও বিগনেশ যমজ সন্তানের মা-বাবা হলেন; বিষয়টি নিয়ে হবে তদন্ত

    নয়নতারা ও বিগনেশ  বিয়ের চার মাস পর যমজ সন্তানের মা-বাবা হয়েছেন । ৯ অক্টোবর নিজের ইনস্টাগ্রামে দুই পুত্রসন্তানের ছবি পোস্ট করে এই ঘোষণা দেন বিগনেশ শিবান। তারপর বিষয়টি নিয়ে শোরগোল পড়ে যায়। বিয়ের চার মাস পর কীভাবে সন্তানের জন্ম দিলেন এই দম্পতি?

    নয়নতারার কোনো বেবি বাম্প দেখা যায়নি বিয়ের পর দেশ-বিদেশে ঘুরে বেড়ালেও । সারোগেসির মাধ্যমে এই যমজ সন্তানের জন্ম দিয়েছেন নয়নতারা-বিগনেশ এমনটাই দাবি নেটিজেনদের।

    তামিলনাড়ুর স্বাস্থ্যমন্ত্রী মা সুব্রমানিয়ান জানান এবার বিষয়টি নিয়ে তদন্ত করা হবে। ভারতীয় সংবাদমাদমাধ্যম দ্য নিউজ মিনিট এক প্রতিবেদনে জানায় সোমবার চেন্নাইয়ে সংবাদিকদের মুখোমুখি হন তামিলনাড়ুর স্বাস্থ্যমন্ত্রী মা সুব্রমানিয়ান। তাকে প্রশ্ন করা  হয়, চার মাসে আগে যে দম্পতি বিয়ে করেছেন, তারাও কি সারোগেসির মাধ্যমে সন্তান নিতে পারবে?  জবাবে মন্ত্রী  জানান, ডিরেক্টরেট অব মেডিক্যাল সার্ভিসের পক্ষ থেকে এ নিয়ে তদন্ত হবে এবং ব্যাখ্যা চাওয়া হবে।

    হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানায়, এ বছরের জানুয়ারি মাস থেকে ভারতে নিষিদ্ধ করা হয়েছে কমর্শিয়াল সারোগেসি। গেল জানুয়ারি মাসে এ বিষয়ে সংসদে বিল পাস হয়।  যে সকল দম্পতিরা শারীরিকভাবে সন্তানধারণে অক্ষম, একমাত্র তারাই এই পথ অবলম্বন করতে পারবেন বলে  স্পষ্টভাবে উল্লেখ আছে।

    ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে বিগনেশ শিবানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান নয়নতারা।  ৭ বছর প্রেম করার পর এ  বছরের ৯ জুন আনুষ্ঠানিকভাবে ঘর বাঁধেন এই দম্পতি।

    মাহফুজা ১১-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর