৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    নয়নতারা ও বিগনেশ বিয়ের চার মাস পর যমজ সন্তানের মা-বাবা হলেন

    অভিনেত্রী নয়নতারা ও পরিচালক বিগনেশ শিবান বিয়ের চার মাস পর খবর দিলেন যমজ সন্তানের মা-বাবা হয়েছেন তারা। নিজের ইনস্টাগ্রামে দুই পুত্রসন্তানের ছবি পোস্ট করে এই ঘোষণা দেন বিগনেশ।

    রোববার  রাতে বিগনেশ ইনস্টাগ্রাম পোস্টে লিখেন—‘আমি ও নয়নতারা বাবা-মা হয়েছি এবং আশীর্বাদ হিসেবে আমরা দুটি পুত্রসন্তান পেয়েছি। আমাদের জন্য সবাই প্রার্থনা করবেন।’ দুই পুত্রের নাম রেখেছেন—উয়ির ও উলাগাম।

    এই তারকা দম্পতি এ খবর জানানোর পর থেকে শুভেচ্ছা বার্তায় ভাসছেন।  নেটিজেনদের পাশাপাশি শোবিজ অঙ্গনের তারকারাও শুভেচ্ছা জানান। এ তালিকায় আছেন— কাজল আগরওয়াল, পরিচালক অ্যাটলি, অর্চনা প্রমুখ।

    নয়নতারা ও বিগনেশ বিয়ের চার মাস পর সন্তানের বাবা-মা হয়ে প্রশ্নের জন্ম দিয়েছেন।  কারণ বিয়ের পর দেশ-বিদেশে ঘুরে বেড়ালেও দেখা যায়নি নয়নতারার কোনো বেবি বাম্প । তাহলে কি সন্তান দত্তক নিয়েছেন- এই প্রশ্ন অনেকের। যদিও এই প্রশ্নের উত্তর দেননি নয়নতারা-বিগনেশ। টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানায়, নয়নতারার মা হওয়ার খবরে অনেকেই হতবাক।সারোগেসির মাধ্যমে এই যমজ সন্তানের জন্ম দিয়েছেন নয়নতারা-বিগনেশ এমনটা ধারণা করা হচ্ছে।

    নয়নতারা ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে বিগনেশ শিবানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান ।  ৭ বছর  চুটিয়ে প্রেম করার পর এবছরের  ৯ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন । এ জুটির বিয়েতে হাজির হন ভারতের জনপ্রিয় সব তারকারা।

    মাহফুজা ১০-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর