৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    আজ দেশজুড়ে মুক্তি পাচ্ছে ‘যাও পাখি বলো তারে’ এবং ‘হৃদিতা’

    আজ দেশজুড়ে মুক্তি পাচ্ছে ‘যাও পাখি বলো তারে’ এবং  ‘হৃদিতা’।

    জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের নতুন সিনেমা ‘যাও পাখি বলো তারে’। এতে জুটি বেঁধেছেন মাহিয়া মাহি ও আদর আজাদ। সিনে কমপ্লেক্সসহ সারাদেশের ৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

    এটি একটি বিশুদ্ধ প্রেমের সিনেমা এবং অন্যরকম বন্ধুত্ব ও ভালোবাসার গল্প দেখবেন দর্শক। প্রথম সপ্তাহে সিনেমাটি আমরা ৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি দিচ্ছি। তারপর আস্তে আস্তে সারাদেশে এবং বিদেশে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে বলে জানান পরিচালক মানিক ।

    মাহিয়া মাহি বলেন, এ ছবিতে অনেকগুলো সুন্দর সংলাপ আছে। আপনাদের মন ছুঁয়ে  যাবে সিনেমাটি।

    ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু , মাসুম বাশার, রেবেকা রউফ, মিলি বাশার, লাবণ্য । তমালিকা আকরাম সিনেমাটির নির্বাহী প্রযোজক ।

    কথাসাহিত্যিক আনিসুল হকের ‘হৃদিতা’ উপন্যাস অবলম্বনে সিনেমা নির্মাণ করেছেন  ইস্পাহানী আরিফ জাহান। সিনেমার নামও রেখেছেন ‘হৃদিতা’ এবং দেশের ২১টি হলে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

    তিনি বলেন, ‘দিন দ্যা ডে’, ‘পরাণ’, ‘হাওয়া’ সিনেমা দেখতে দর্শক যেভাবে প্রেক্ষাগৃহে যাচ্ছেন, আশা করছি আমাদের সিনেমা ‘হৃদিতা’ দেখতেও যাবেন। সিনেমাটিতে একটা রোমান্টিক গল্প আছে যা  দর্শকের ভালো লাগবে।

    নায়িকা পূজা বলেন, সিনেমায় আমি একজন শান্ত, চুপচাপ একটা মেয়ে যে কি না আপনমনে কথা বলে।

    এবিএম সুমন বলেন, আনিসুল হকের গল্প সবসময় দারুণ এবং  এ গল্পটাও অসাধারণ। আশা করি দর্শকদের মনে ধাক্কা দেওয়ার মতো সিনেমা হবে এটি।

    ২০১৯-২০ অর্থবছরে ৫৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে ‘হৃদিতা’ সিনেমা । এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন পূজা চেরি ও এবিএম  সুমন। সিনেমার সংলাপও লিখেছেন আনিসুল হক এবং চিত্রনাট্য লিখেছেন পরিচালক ইস্পাহানী আরিফ জাহান।

    মাহফুজা ৭-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর