৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

    সর্বশেষ খবর

    রাজ কুন্দ্রা নিজেকে নির্দোষ প্রমাণ করতে সিবিআইকে চিঠি দিলেন

    শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা পর্নো ছবি তৈরির অভিযোগ থেকে নিজেকে নির্দোষ প্রমাণ করতে মরিয়া  হয়ে উঠেছেন।তিনি ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইকে চিঠি দিয়েছেন । যেখানে ব্যবসায়ী রাজ কুন্দ্রা নিজেকে নির্দোষ দাবি করেন এবং  একই সঙ্গে দুর্নীতিগ্রস্ত কর্মকর্তাদের বিরুদ্ধে তদন্ত চান’

    তিনি অভিযোগ করে বলেন , এক ব্যবসায়ী এবং পুলিশের উচ্চপদস্থ কয়েকজন কর্মকর্তা ষড়যন্ত্র করে তাকে ফাঁসিয়েছেন। চিঠিতে রাজ লিখেন, প্রায় এক বছর ধরে আমি চুপ ছিলাম এবং  ৬৩ দিন আর্থার রোড জেলে কাটিয়েছি। বিদ্ধ হয়েছি মিডিয়া ট্রায়ালে। এবার বিচার চাই। আমার অনুরোধ, দুর্নীতিগ্রস্ত পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে তদন্ত হোক।

    রাজ কুন্দ্রা ২০২১ সালের ১৯ জুলাই মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হন । তার বিরুদ্ধে অভিযোগ ছিল , তিনি পর্নো ছবি বানিয়ে বিশেষ অ্যাপের মাধ্যমে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দিতেন। ১৯ আগস্ট তাকে অন্তর্বর্তীকালীন জামিন দেন মুম্বাই হাইকোর্ট।

    এদিকে পর্নো ছবি তৈরির অভিযোগ ওঠার পর শিল্পা শেঠি দুই সন্তানকে নিয়ে অন্য বাড়িতে থাকতে শুরু করেন। পরে বিবাহবার্ষিকীর দিন সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্ট দিয়ে তার স্বামীর পাশে থাকার ঘোষণা দেন শিল্পা শেঠি।

    ২০০৯ সালে রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় শিল্পার। ২০১২ সালে তাদের সন্তান ভিয়ানের জন্ম হয় এবং  গত বছর রাজ ও শিল্পার ঘরে আসে কন্যা সামিশা।

    মাহফুজা ৩-১০

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর