২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

    সর্বশেষ খবর

    শেহজাদ খান বীর আমাদের সন্তান বুবলী-শাকিব যৌথ বিবৃতি

    অবশেষে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শবনম বুবলী  নিজেই জানিয়ে দিলেন তিনি ছেলে সন্তানের মা   হয়েছেন। আর তার ছেলের বাবার নাম শাকিব খান । বুবলী ‍নিজের ভেরি ফাইট পেজে লেখেন আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

    শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি। সেখানে বুবলী  তার ছেলের সিঙ্গেল তিনটি ছবি, শাকিব খানের সঙ্গে ছেলের তিনটি ছবি ও বুবলীর সঙ্গে একটি ছবি প্রকাশ করেন। এর ঠিক ২০ মিনিট পর শাকিব খানও একই লেখা লিখে ছেলের সঙ্গে একটি ছবি পোস্ট করে।  আর এ পোস্টের মধ্য দিয়ে শেহজাদ খান বীরের কথা শিকার করে নিলেন শাকিব খান।

    পোস্ট দুটি দেয়ার পর মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে হয়ে যায়। অনেকে অনেক রকম মন্তব্য করেন।

    বুবলীর পোস্টে মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় বিভিন্ন রকম মন্তব্য করতে থাকে ফ্যানরা। মনির নামে একজন লিখেন ৫০০০ টাকার বাজি লাগছিলাম.. জিতে গেছি।বলেছিলাম এইটা খান সাহেবের কাজ,ঠিকানা দেন ১০০০ টাকার মিষ্টি পাঠাই। জিতিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ।শুভ কামনা রইল

    মোস্তফা ইমরান লিখেন বিয়ে, সংসার, বাচ্চা এসব স্পর্শকাতর বিষয়গুলো নিয়ে আপনারা যেভাবে খেলা শুরু করেছেন তা দুঃখজনক। তারকাদের অনেকেই আদর্শ মানে। কিন্তু আপনাদের মতো তারকা দেশ ও সমাজের জন্য ক্ষতিকারক।

    সাবরিনা লিখেন শাকিব খান একজন খুবই ভালো মানুষ, এবং সে খুবই উদার। তাই সে সকলকে সন্তুষ্ট করেছে, এবং কাউকেই সে খালি পেটে রাখেনি।

    একই ভাবে শাকিবের পোস্টে অনেকে অভিনন্দন শুভ কামনা জানালেও আবার বিভিন্ন মন্তব্য ও ছিলো। নুসরাম সরকার নামে একজনে লিখেন পূজা চেরির জন্য অগ্রীম শূভ কামনা।

    জানা গেছে, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ ।

    সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান। পারিবারিক সূত্রটি বলছে, ২০২০ সালের জানুয়ারিতে এমিরেটস এয়ারলাইনসের একটি উড়োজাহাজে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। ৯ মাসের আড়াল ভেঙে তিনি সবার সামনে আসেন। এরপর ব্যস্ত হয়ে পড়েন কাজকর্মে। আড়ালে যাওয়ার আগে বুবলী ‘বীর’ ও ‘ক্যাসিনো’ ছবির শুটিং করেন।

    বসগিরি’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন শবনম বুবলী। ছবিতে অভিনয় করতে গিয়ে একটা পর্যায়ে তাঁদের প্রেমের সম্পর্কের খবর শোনা যায়। শাকিব খানের সঙ্গে শবনম বুবলীর প্রেমের সম্পর্কের বিষয়ে কয়েক বছর ধরেই আলোচনা চলছিল। এসব আলোচনার এক ফাঁকে ২০১৭ সালের মার্চে প্রথম দুজনের প্রেমের খবর সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। প্রেম ও বিয়ে নিয়ে একাধিক গুঞ্জন শোনা গেলেও দুজনের কেউই এই বিষয়ে পরিষ্কার করে কিছুই বলেননি। নিজেদের মতোই দুজনে চলচ্চিত্রের কাজ করে গেছেন। এরই মধ্যে ২৭ সেপ্টেম্বর বুবলী তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা’। এরপরই রহস্য দানা বাঁধতে থাকে।

    আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
    আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে পাশে থাকুন

    Latest Posts

    spot_imgspot_img

    আলোচিত খবর